ধানজমি খুঁড়ে উদ্ধার ১৬ দিনের শিশুকন্যার মৃতদেহ! পর পর দুই মেয়ে জন্মানোয় ‘অখুশি’ বাবাকে গ্রেফতার

0
২০ দিনের শিশুর মৃত্যু! প্রতীকী ছবি

পর পর দুই কন্যাসন্তানের জন্ম। ১৬ দিনের শিশুকন্যাকে খুন করে ধানজমিতে পুঁতে রেখেছিলেন বাবা।

বাঁকুড়া: ছাতনার তুলসা গ্রামে ধানজমি খুঁড়ে ১৬ দিনের এক শিশুকন্যার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় খুনের অভিযোগে গ্রেফতার করা হয় ছাতনার এক বাসিন্দাকে। অভিযোগ, পর পর দু’টি মেয়ের জন্মানোয় অখুশি ছিলেন তিনি।

ঘটনায় প্রকাশ, পরপর দুই কন্যাসন্তানের জন্ম হওয়ায় অখুশি ছিলেন আশ্বিনাথ সোরেন নামে ওই ব্যক্তি। যে কারণে দ্বিতীয় কন্যাসন্তানকে খুন করে ধানজমিতে পুঁতে রেখেছিলেন তিনি। সদ্যোজাতের মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ওই কন্যাসন্তানের মৃতদেহ উদ্ধারের পাশাপাশি বাবাগ্রেফতার করে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেওয়া হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বছর চারেক আগে বিয়ে হয়েছিল এই দম্পতির। আশ্বিনাথ ও সোহাগী সোরেনের প্রথম কন্যা সন্তানের পর দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম হয় ১৬ দিন আগে। গত সোমবার বাড়িতে সদ্যোজাত সন্তানকে রেখে যখন মা সোহাগী বাড়ির কাজে ব্যস্ত ছিলেন, সে সময় আচমকাই ১৬ দিনের ওই কন্যা সন্তান নিখোঁজ হয়ে যায়। তিনি ছাতনা থানায় নিখোঁজ ডায়েরি করেন। ঘটনার তদন্তে নেমে পুলিশের সন্দেহ হয় আশ্বিনাথের কথাবার্তায়। মঙ্গলবার তাঁকে জেরার করার পর তিনি নিজের শিশুকন্যাকে খুনের অভিযোগ স্বীকার করেন।

পুলিশের কাছে আশ্বিনাথ জানান, পর পর দু’টি কন্যাসন্তান হওয়ায় দ্বিতীয় সন্তানকে নিজের হাতে প্রথমে কুয়োতে ফেলে খুন করেন তিনি। প্রমাণ লোপাটের জন্য মেয়ের দেহ কোথায় পুঁতে রেখেছেন, তা-ও জানিয়ে দেন বলে দাবি পুলিশের। বুধবার দুপুরে অভিযুক্তকে সঙ্গে নিয়ে সেখানে যান তদন্তকারীরা। তুলসা গ্রামের অদূরে একটি ধানজমির মধ্যে থেকে আশ্বিনাথের দ্বিতীয় মেয়ের প্লাস্টিকে মোড়া দেহ উদ্ধার করেন তাঁরা।

খুনের কথা স্বীকার করে নেওয়ায় ছাতনা থানার পুলিশ গ্রেফতার করে আশ্বিনাথকে। মঙ্গলবার তাঁকে বাঁকুড়া জেলা আদালতে পেশ করা হয়। আদালত আশ্বিনাথকে চারদিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয়।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

কন্যাসন্তান হওয়ায় হাসপাতালের বেডেই সদ্যোজাতকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে

চিনকে জবাব দিতে অরুণাচলপ্রদেশ সীমান্তে জোরদার প্রস্তুতি, বফর্স তাক ভারতীয় সেনার

বড়ো খবর! পেট্রোল ও ডিজেলের দামে আগুন, তেল সংস্থার কর্তাদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মোদী

আক্রান্তের সংখ্যা বাড়লেও সংক্রমণের হার আগের বুধবারের থেকে বেশ কিছুটা কম পশ্চিমবঙ্গে

সাগরের মৎস্যজীবীদের পাশে কেন্দ্রীয় অন্তস্থলীয় মৎস্য সংস্থার বিজ্ঞানীরা

গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় বড়ো মোড়! ডায়মন্ড হারবার থেকে আটক মা ও ছেলে

‘ফ্রেন্ড রিকোয়েস্ট’ পাঠিয়েছিলেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংহ, ২৪ ঘণ্টার মধ্যে সাড়া দিল বিজেপি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন