কয়েক দিন ধরে ‘নিখোঁজ’ স্ত্রী, রাগে শ্যালিকার বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ জামাইবাবুর বিরুদ্ধে

0

বিষ্ণুপুর: কয়েক দিন ধরে স্ত্রীকে খুঁজে না পাওয়ার রাগে শ্যালিকার বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল জামাইবাবুর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের দু’নম্বর ওয়ার্ডের দরবার এলাকার।

ঘটনায় প্রকাশ, বছর দশেক আগে বিষ্ণুপুরের কামারপাড়া এলাকার বাসিন্দা কাজল মণ্ডলের সঙ্গে বিয়ে হয় উত্তরপ্রদেশের পাপ্পু সিংহের। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীর উপর অত্যাচার চালাতেন পাপ্পু। সম্প্রতি তিন সন্তান এবং স্বামী-সহ বাপের বাড়িতে আসেন কাজল। এখানেও চলতে থাকে মারধর। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে বাপের বাড়ি ছেড়ে বিষ্ণুপুর শহরের দরবার এলাকায় বোন পূজা মণ্ডলের বাড়িতে ওঠেন কাজল।

শুক্রবার কাজলের খোঁজ করতে পূজার বাড়িতে যান পাপ্পু। কিন্তু তা জানতে পেরে অন্যত্র চলে যান কাজল। এর পরই ক্ষোভ চড়তে থাকে পাপ্পুর। পূজা দিদিকে লুকিয়ে রাখার কথা অস্বীকার করলেও সে কথা কানে তোলেননি তিনি। উলটে, শ্যালিকা তাঁর স্ত্রীকে লুকিয়ে রেখেছেন, এই সন্দেহের পূজার সঙ্গে বিস্তর ঝগড়াও করেন।

জানা গিয়েছে, অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করেন পূজা। শনিবার সকালে তিনি নিজের কাজে বেরিয়ে যেতেই পাপ্পু শ্যালিকার বাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। দাউদাউ করে আগুন জ্বলতে দেখে নেভানোর কাজে হাত লাগান স্থানীয়রা। এর পর খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। কিন্তু ততক্ষণে আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে পূজার বাড়ি।

ঘটনাস্থল থেকেই স্থানীয়রা ধরে ফেলেন পাপ্পুকে। তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে পাপ্পুর দাবি, তিনি আগুন লাগাননি, কী ভাবে আগুন লেগেছে, তাও জানেন না। পূজার সঙ্গে ঝগড়ার কথাও অস্বীকার করেছে পাপ্পু।

ঘটনাস্থলে যান বিষ্ণুপুরের পুর প্রশাসক অর্চিতা বিদ ও স্থানীয় বিধায়ক তন্ময় ঘোষ। উভয়েই ক্ষতিগ্রস্ত পরিবারকে সাময়িক ভাবে ত্রাণ পৌঁছে দেওয়ার পাশাপাশি পূজার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

আরও পড়তে পারেন:

ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়ে রাজনীতিতে জুড়ছেন হরভজন সিংহ! নতুন ইনিংস কোন দলে

নতুন বছরের পয়লা তারিখ থেকে বদলে যাবে এই ৩ গুরুত্বপূর্ণ নিয়ম, জানুন কী প্রভাব পড়বে আপনার পকেটে

রাজ্য কমিটির পর জেলা কমিটিতে ব্যাপক রদবদল! ৩০ জেলা সভাপতিকে সরাল বিজেপি

‘বাবা ভুল বলেছে’, অসংলগ্ন মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া মুকুল-পুত্র শুভাংশুর

দিল্লি-মহারাষ্ট্রে সংক্রমণ বাড়লেও তেমন প্রভাব পড়ল না দেশের সংখ্যায়

বড়োদিনে কমল শীত, কলকাতায় পারদ বেড়ে চোদ্দর ঘরে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন