দলীয় কর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

0

ওয়েবডেস্ক: দলীয় এক কর্মীর মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে বসিরহাটের এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনায় তৃণমূলের চক্রান্ত দেখছে গেরুয়া শিবির।

অভিযোগ, বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সম্পাদক তথা মুকুল রায় ঘনিষ্ঠ নেতা রাজেন্দ্র সাহা হাড়োয়ার রাখালপল্লি এলাকার এক বিজেপি কর্মীর মেয়েকে ধর্ষণ করেছেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ঘটনার দিন নিজের অনুগামীদের নিয়ে ওই বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হন রাজেন্দ্র। এর পরই ওই যুবতীর মাথায় জোর করে সিঁদুর লাগিয়ে তিনি তাঁকে ধর্ষণ করেন। এই ঘটনার কথা জানাজানি হয়ে যেতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। নির্যাতিতার পাশে দাঁড়াল বিজেপির স্থানীয় মহিলা নেত্রী বাসন্তী ঘোষ।

এই ঘটনার পর রাজেন্দ্র এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। গত ১১ জুলাই তাঁর বিরুদ্ধে হাড়োয়া থানায় ওই বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নির্যাতিতার পরিবার। সেই অভিযোগের সূত্র ধরেই রাজেন্দ্রর খোঁজে নামে পুলিশ।

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে হুগলির তারকেশ্বর থেকে হাড়োয়া থানার পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে।

পুরো ঘটনায় রাজনৈতিক শোরগোল পড়ে গিয়েছে বসিরহাটে। এ ব্যাপারে বিজেপির তরফে কোনো উচ্চনেতৃত্ব এখনও মুখ না-খুললেও রাজেন্দ্র-ঘনিষ্ঠদের দাবি, তৃণমূলের ষড়যন্ত্রেই গ্রেফতার করা হয়েছে রাজেন্দ্রকে। তবে নির্যাতিতার বাবা যে গত লোকসভা ভোটের সময় থেকে বিজেপির কর্মী হিসাবে পরিচিত, তেমনটাও বলছেন স্থানীয় মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here