প্রার্থী নিয়ে জট কাটাতে অমিত শাহের সঙ্গে বৈঠকে বঙ্গ বিজেপি

Amit Shah

ওয়েবডেস্ক: এ বার রাজ্য থেকে ২৩টা আসন জয়ের লক্ষ্যমাত্রা নিয়েছে তারা। অথচ ভোটের মাত্র তিন সপ্তাহ বাকি থাকলেও এখনও প্রার্থীতালিকা ঘোষণা করেনি বিজেপি। এক দিকে যখন প্রার্থী ঘোষণা করে প্রচারের কাজ শুরু করে দিয়েছে তৃণমূল, বামফ্রন্ট, তখন বঙ্গ বিজেপি কার্যত হাপিত্যেশ করে বসে রয়েছে।

মঙ্গলবারই বিজেপির সম্ভাব্য প্রার্থীতালিকা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে জল্পনা শুরু হয়ে গিয়েছিল। বিজেপি রাজ্য সভাপতিকেও প্রার্থী করা হবে বলে মনে করা হচ্ছিল। কিন্তু মঙ্গলবারও প্রার্থী তালিকা চূড়ান্ত করতে পারেনি বিজেপি।

এই পরিস্থিতিতে প্রার্থীতালিকা নিয়ে জট কাটাতে অমিত শাহের দ্বারস্থ হয়েছে বঙ্গ বিজেপি। মঙ্গলবার বঙ্গ বিজেপি নেতৃত্বকে ডাকা হয়েছিল দিল্লিতে। কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, শিবপ্রকাশদের সঙ্গে টানা বৈঠক হয় কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে। জানা যায়, চূড়ান্ত সিদ্ধান্তে এখনও পর্যন্ত পৌঁছোনো যায়নি। বুধবার ফের বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। এ দিনের বৈঠকে উপস্থিত থাকতে পারেন অমিত শাহ।

আরও পড়ুন হার্দিক পটেলের পর মোদীবিরোধী আরও এক মুখকে ছিনিয়ে নিতে পারে কংগ্রেস: সূত্র

সূত্রের খবর, বিজেপিতে আসা আগন্তুকদের প্রার্থী করার পক্ষে সওয়াল করেছেন বিজেপি নেতা মুকুল রায়। অন্য দিকে, এলাকায় দলের দীর্ঘদিনের কর্মীদের গুরুত্ব দিতে আগ্রহী রাজ্যের বিজেপি নেতৃত্ব। কিন্তু এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আরএসএস-র পর্যবেক্ষণও দেখা হচ্ছে।

সব কিছু খতিয়ে দেখে অমিত শাহ প্রার্থীদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন বলে জানা গিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.