Connect with us

রাজ্য

Bengal Corona Update: সংক্রমণের হারে সামান্য বৃদ্ধি, কিছু জেলার পরিস্থিতিও উদ্বেগজনক

একমাত্র স্বস্তি হল মৃত্যুহারের পতন।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যের কোভিডগ্রাফ ফের চড়চড় করে উঠে গিয়েছে। কিন্তু টেস্টও হয়েছে প্রচুর পরিমাণে। গত আড়াই মাসের মধ্যে সর্বোচ্চ টেস্ট হয়েছে রাজ্যে। এর ফলে সংক্রমণের বৃদ্ধি আসতই। এ দিকে, কলকাতায় নতুন আক্রান্তের সংখ্যা সামান্য কমেছে। কিন্তু চিন্তা বাড়াচ্ছে রাজ্যের বেশ কয়েকটি জেলা। এই কয়েকটি জেলায় সংক্রমণ যে ভাবে বাড়ছে তাতে অদূর ভবিষ্যতে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়ে যেতে পারে। তবে এখনও পর্যন্ত মৃত্যুহারে পতন অব্যাহতই রয়েছে রাজ্যে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ২,৭৮৩ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৬ লক্ষ ২ হাজার ৮০৭।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯৫৭ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭৬ হাজার ৩২৮ জন। গত ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। ফলত এ দিন মৃত্যুহার ছিল ০.২৫ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১০ হাজার ৩৭০ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১৬ হাজার ১০৯ জন। গত ২৪ ঘণ্টায় ১,৮১৯ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৫.৬১শতাংশ।

দৈনিক সংক্রমণের হার সামান্য বাড়ল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ৩৩ হাজার ৪৯৯টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ৮.৩০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হারটি ০.১৭ বেড়েছে। সংক্রমণের হার এই স্তরে থাকাটা আদৌ কাঙ্ক্ষিত নয়। পড়শি বাংলাদেশে দৈনিক সংক্রমণের হার ২০-২১ শতাংশে ঘোরাফেরা করছে, তার ছোঁয়া পশ্চিমবঙ্গে যাতে না আসে, সেটা প্রার্থনা রাজ্যের মানুষের।

রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৬.৪২ শতাংশ। বৃহস্পতিবার পর্যন্ত মোট ৯৩ লক্ষ ৯৬ হাজার ৬৯৪টি নমুনা পরীক্ষা হয়েছে।

হাসপাতাল শয্যা-তথ্য

সংক্রমণ বাড়ছে বলে রাজ্যের হাসপাতালগুলিতে নির্ধারিত কোভিডশয্যাগুলিও ভরতি হচ্ছে। তবে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণের বাইরে যায়নি। বর্তমানে সরকার এবং বেসরকারি হাসপাতাল মিলিয়ে মোট ৫ হাজার ৫০৪টি বেড কোভিডরোগীদের জন্য নির্ধারিত রয়েছে। এর মধ্যে ভরতি রয়েছে ২৬.২৫ শতাংশ শয্যা। উল্লেখ্য, গত বছর পুজোর সময়, অর্থাৎ রাজ্যের করোনা সংক্রমণ যখন প্রথম চূড়ার মধ্যে দিয়ে যাচ্ছে তখন ৪০ শতাংশ শয্যা ভরতি ছিল।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতায় সংক্রমণ সামান্য কমলেও উত্তর ২৪ পরগণায় বেশ কিছুটা বেড়েছে। কলকাতায় নতুন করে এ দিন ৭১৬ জন আক্রান্ত, উত্তর ২৪ পরগণায় ৫৯৫ জন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ২৮৩ এবং ১৯৪ জন। কলকাতায় তিন আর উত্তর ২৪ পরগণায় এক জন কোভিডরোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৩৮ হাজার ২৬৩, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২৯ হাজার ৬৭১। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৫,২২৩ জন এবং উত্তর ২৪ পরগণায় ৩,১৪১। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,১৪০ এবং ২,৫৪৩ জনের।

রাজ্যের বাকি জেলার চিত্র

কলকাতা এবং উত্তর ২৪ পরগণার বাইরে আরও বেশ কিছু জেলার সংক্রমণবৃদ্ধি বর্তমানে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। এর মধ্যে বিশেষ করে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে বীরভূম, মুর্শিদাবাদ আর মালদা। কারণ কলকাতার পড়শি জেলাগুলিতে টেস্ট তুলনামূলক ভাবে বেশি হলেও, অন্যান্য জেলায় তা কম হয়। ফলে সেখানে সংক্রমণের হার অনেকটাই বেশি।

রাজ্যে বাকি ২১টি জেলায় সংক্রমণ কেমন ছিল, তার তালিকা দেওয়া হল নীচে। সংশ্লিষ্ট জেলাগুলিতে এ দিন কতজন আক্রান্ত হয়েছেন, সেই তথ্য দেওয়া হল ব্র্যাকেটে।

১) হাওড়া (২২১)

২) দক্ষিণ ২৪ পরগণা (১৬৭)

৩) হুগলি (১৫৭)

৪) বীরভূম (১৫৩)

৫) পশ্চিম বর্ধমান (১৪৮)

৬) মালদা (১১৬)

৭) মুর্শিদাবাদ (১০৬)

৮) নদিয়া (৮৯)

৯) পূর্ব বর্ধমান (৫৯)

১০) পুরুলিয়া (৫৪)

১১) পূর্ব মেদিনীপুর (৫৩)

১২) জলপাইগুড়ি (৩৬)

১৩) পশ্চিম মেদিনীপুর (৩০)

১৪) উত্তর দিনাজপুর (২৪)

১৫) দার্জিলিং (২২)

১৬) বাঁকুড়া (২০)

১৭) দক্ষিণ দিনাজপুর (৮)

১৮) কোচবিহার (৫)

১৯) কালিম্পং (২)

২০) ঝাড়গ্রাম (১)

২১) আলিপুরদুয়ার (০)

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

রাজ্য

‘ফোন ট্যাপ করা হচ্ছে, সিআইডি তদন্তের নির্দেশ’ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

শীতলকুচি অডিয়ো ক্লিপ বিতর্কে ফের নতুন ইন্ধন! সিআইডি তদন্তের নির্দেশ?

Published

on

গলসির সভায় মমতা বন্দ্যোপাধ্যায়

খবর অনলাইন ডেস্ক: শীতলকুচির ঘটনা নিয়ে দলীয় প্রার্থীর সঙ্গে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথোপকথনের অডিয়ো ক্লিপ বিতর্কে ফের নতুন ইন্ধন। ফোন ট্যাপ করার অভিযোগ তুলে শনিবার মমতা বললেন, এই ঘটনায় তিনি সিআইডি তদন্তের নির্দেশ দেবেন।

এ দিন পূর্ব বর্ধমানের গলসির সভা থেকে মমতার হুঁশিয়ারি, “কারা ওই ফোনালাপ ফাঁস করেছে তার সিআইডি তদন্ত হবে”। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করেন তিনি বলেন, “তদন্তে আপনাকেও ছাড়ব না”।

Loading videos...

মমতা বলেন, “বিজেপি লোকদের দেখুন, উন্নয়নের কথা বলতে পারছে না। আমি কার সঙ্গে কথা বলছি সেটাকে ট্যাপ করছে। তার মানে কী! আপনাদের সবার ফোন ট্যাপ হচ্ছে। এটা একটা বিরাট স্ক্যাম। সিআইডি তদন্তের নির্দেশ দেব। কে আমরা ফোন ট্যাপ করেছে, তা আমি জানতে চাই। আমি ছেড়়ে দেব না। অনেকগুলো এফআইআর হয়েছে”।

শোনা যায়, শুক্রবার ওই ফোনালাপের অডিয়ো ক্লিপ ‘ফাঁস’ করে বিজেপি। রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক তথা দলের সর্বভারতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্য অভিযোগ করেন, “ফোনের একপ্রান্তে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা এবং অন্য প্রান্তে, তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি তথা শীতলখুচি কেন্দ্রের প্রার্থী পার্থপ্রতিম রায়”।

মমতা এ দিন বলেন, “বিজেপি দলবেঁধে এটা পাবলিসিটি করেছে। তার মানে ঠাকুর ঘরে কে? আমি তো কলা খাইনি। তুমি করেছে বিজেপি। তোমার দালাল কাউকে দিয়ে এটা তুমি করেছ। কে কে এই খেলায় রয়েছে, তা খুঁজে বের করা হয়ে গিয়েছে”।

মমতা আরও বলেন, “তা হলে প্রধানমন্ত্রী, আপনি আমার ফোন ট্যাপ করেছেন। লজ্জা করে না। প্রধানমন্ত্রীপদ থেকে পদত্যাগ করুন। তার পরে মানুষকে মুখ দেখাবেন। আপনার লজ্জা করে না এক জন মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করতে”।

তবে এই অডিয়ো ক্লিপ ছড়ানোর নেপথ্যে তৃণমূলেরই হাত রয়েছে বলে পাল্টা দাবি তুলে শনিবার নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি। তাদের দাবি, “এ ধরনের টেপের এক মাত্র লক্ষ্য ছিল আরও মেরুকরণ তৈরি করা”।

আরও পড়তে পারেন: মমতা বন্দ্যোপাধ্যায়ের শীতলকুচি অডিয়ো ক্লিপ-কাণ্ডে নয়া মোড়, নির্বাচন কমিশনে বিজেপি

Continue Reading

রাজ্য

Bengal Polls 2021: প্রার্থীর মৃত্যুতে জঙ্গিপুর আসনে ভোট স্থগিত রাখল নির্বাচন কমিশন

আরএসপি প্রার্থী প্রদীপকুমার নন্দীর আকস্মিক মৃত্যুতে আপাতত ভোট স্থগিত রাখছে নির্বাচন কমিশন।

Published

on

election commission of india

খবর অনলাইন ডেস্ক: এক প্রার্থীর মৃত্যুতে মুর্শিদাবাদের জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রাখার কথা শনিবার ঘোষণা করলে নির্বাচন কমিশন।

সপ্তম দফায় আগামী ২৬ এপ্রিল ভোটগ্রহণ হওয়ার কথা ছিল জঙ্গিপুরে। তবে আরএসপি প্রার্থী প্রদীপকুমার নন্দীর আকস্মিক মৃত্যুতে আপাতত ভোট স্থগিত রাখছে নির্বাচন কমিশন।

Loading videos...

জনগণের প্রতিনিধিত্ব আইনের বিধি অনুযায়ী, কোনো স্বীকৃত দলের প্রার্থী মারা গেলে, সেই দলটিকে নতুন প্রার্থী মনোনয়নের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় দেওয়া হয়। নিয়মানুযায়ী, নতুন প্রার্থী নিজের মনোনয়নপত্র জমা দিতে পারবেন এবং পুরো প্রক্রিয়া স্কুটিনি এবং মনোনয়ন প্রত্যাহারের সুযোগের সম্পূর্ণ সুযোগ পাবেন ওই নতুন প্রার্থী।

কমিশনের এক মুখপাত্র বলেছেন, “আরএসপি প্রার্থীর মৃত্যুর কারণে ২৬ এপ্রিল মুর্শিদাবাদের জঙ্গিপুর বিধানসভা ভোটগ্রহণ স্থগিত হয়েছে”। আগামী দিনে এই আসনের জন্য নতুন নির্বাচনের সূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের এক আধিকারিক।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে বহরমপুরের কোভিড হাসপাতালে মৃত্যু হয় আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। বয়স হয়েছিল ৭২। প্রদীপবাবুর পরিবার সূত্রে খবর, বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন জঙ্গিপুর ৫৮ নম্বর বিধানসভার আরএসপি প্রার্থী এই প্রবীণ রাজনীতিক। সোমবার, ৫ এপ্রিল তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর শুক্রবার বিকেলেই প্রদীপের মৃত্যু হয়।

আরও পড়তে পারেন: পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় জামিন পেলেন লালুপ্রসাদ যাদব

Continue Reading

রাজ্য

Bengal Polls 2021: শীতলকুচির পর এ বার দেগঙ্গা, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

শীতলকুচির পর এ বার দেগঙ্গায় গুলি চালালোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে!

Published

on

খবর অনলাইন ডেস্ক: শনিবার রাজ্যের পঞ্চম দফার ভোটগ্রহণে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠল দেঙ্গায়। চতুর্থ দফার ভোটে শীতলকুচির ঘটনার পর ফের এ দিনের ভোটগ্রহণকে সামনে রেখে অভিযোগের আঙুল উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।

ঘটনায় প্রকাশ, দেগঙ্গায় শূন্যে গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী, এমনটাই অভিযোগ। হতাহতের কোনো খবর নেই। চাকলা পঞ্চায়েতের ২১৫ নং বুথ কুড়ুলগাছা গ্ৰামের ঘটনা।

Loading videos...

তবে কেন্দ্রী বাহিনীর তরফে দাবি করা হয়েছে, দেগঙ্গায় কোনো গুলি চলেনি। পুরো ঘটনায় রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন।

জানা গিয়েছে, মিডিয়ামনিটরিং-এর মাধ্যমে ঘটনার কথা জানতে পারে কমিশন। এর পরেই রিপোর্ট তলব করা হয়।

স্থানীয়দের একাংশের অভিযোগ, ভোট চলাকালীন শূন্যে গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী। কয়েকজনকে ধানখেত পর্যন্ত তাড়া করে নিয়ে যাওয়া হয়। তবে কী কারণে কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছে, সেটা তারা বুঝতে পারছেন না। এমনকী লাঠিচার্জেরও অভিযোগ করেছে তারা।

এক স্থানীয় বাসিন্দা সংবাদ মাধ্যমের কাছে দাবি করেন, এক রাউন্ড গুলি চালানো হয়েছে। তবে কেউ হতাহত হননি।

পাশাপাশি দেগঙ্গায় সোহাইস্বেতপুর গ্রাম পঞ্চায়েতে ৮১ নম্বর বুথে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের মারধরের অভিযোগ উঠেছে।

তবে শেষমেশ দেগঙ্গার কুড়ুলগাছায় গুলি চলেনি বলে জানিয়ে দেয় কমিশন। রিপোর্ট খতিয়ে দেখে সিআরপিএফের দাবিকে মান্যতা দেয় নির্বাচন কমিশন। 

আরও পড়তে পারেন: Bengal Polls Live: আপাতত শান্তিপূর্ণ ভাবেই চলছে পঞ্চম দফার ভোটগ্রহণ, সংক্রমণের ভয় নিয়েই ভোটের লাইনে জনতা

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য9 mins ago

‘ফোন ট্যাপ করা হচ্ছে, সিআইডি তদন্তের নির্দেশ’ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Randeep Guleria
দেশ1 hour ago

কেন লাগামহীন করোনা? মূলত ২টি কারণকেই দায়ী করলেন এইমস ডিরেক্টর

election commission of india
রাজ্য2 hours ago

Bengal Polls 2021: প্রার্থীর মৃত্যুতে জঙ্গিপুর আসনে ভোট স্থগিত রাখল নির্বাচন কমিশন

ধর্মকর্ম2 hours ago

অন্নপূর্ণাপুজো: ব্যারাকপুর অন্নপূর্ণা মন্দিরে এ বার শারীরিক দূরত্ববিধি মেনেই পুজো

Lalu Prasad Yadav
দেশ2 hours ago

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় জামিন পেলেন লালুপ্রসাদ যাদব

Sonu Sood
বিনোদন2 hours ago

ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর কোভিড আক্রান্ত অভিনেতা সোনু সুদ

রাজ্য3 hours ago

Bengal Polls 2021: শীতলকুচির পর এ বার দেগঙ্গা, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

দেশ3 hours ago

ট্রেন হোক বা স্টেশন, মাস্ক না পরলে বড়োসড়ো জরিমানা ঘোষণা রেলের

রাজ্য5 hours ago

Bengal Polls Live: ৪টে পর্যন্ত ভোট পড়ল প্রায় ৭০ শতাংশ

রাজ্য2 days ago

স্বাগত ১৪২৮, জীর্ণ, পুরাতন সব ভেসে যাক, শুভ হোক নববর্ষ

পয়লা বৈশাখ
কলকাতা2 days ago

মাস্ক থাকলেও কালীঘাট-দক্ষিণেশ্বরে শারীরিক দুরত্ব চুলোয়, গা ঘেষাঘেঁষি করে হল ভক্ত সমাগম

ক্রিকেট3 days ago

IPL 2021: আরসিবির হয়ে জ্বলে উঠলেন বাংলার শাহবাজ, তীরে এসে তরী ডোবাল হায়দরাবাদ

কোচবিহার2 days ago

Bengal Polls 2021: শীতলকুচির গুলিচালনার ভিডিও প্রকাশ্যে, সত্য সামনে এল, দাবি তৃণমূলের

গাড়ি ও বাইক2 days ago

Bajaj Chetak electric scooter: শুরু হওয়ার ৪৮ ঘণ্টা পরেই বুকিং বন্ধ! কেন?

দেশ3 days ago

ফের লকডাউনের আশঙ্কায় ভীত-সন্ত্রস্ত অভিবাসী শ্রমিকরা, কন্ট্রোল রুমে ফোনের পর ফোন ঝাড়খণ্ডে

রাজ্য2 days ago

Bengal Polls 2021: ভয়াবহ কোভিড সংক্রমণের মধ্যে কী ভাবে ভোট, শুক্রবার জরুরি সর্বদল বৈঠক ডাকল কমিশন

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে