খবরঅনলাইন ডেস্ক: সরকারি ভাবে তৃণমূলের সঙ্গে সম্পর্ক এখনও ত্যাগ করেননি তিনি। কিন্তু শিশির অধিকারী যে বিজেপিতে যাওয়ার জন্য একটা বাড়িয়েই রয়েছেন সেটা ভালোভাবে বোঝা যাচ্ছে।

আগামী ২৪ মার্চ কাঁথিতে নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত থাকবেন শিশির অধিকারী। বুধবার চণ্ডীপুরের সভা থেকে এই মন্তব্য করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “দইসাইতে তোলাবাজ ভাইপো এসে আমার বাপ তুলে কথা বলেছে। শিশির অধিকারী কে গালাগালি দিয়েছে। শুধু মোদীজির সভাতে নয় তার আগে ২১ মার্চ এগরাতে অমিত শাহের সভাতেও শিশিরবাবুকে থাকতে বলবো।”

Loading videos...

সম্প্রতি লকেট চট্টোপাধ্যায় শান্তিকুঞ্জে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় যাওয়ার আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। এ বার ছেলে শুভেন্দুও সেই ইঙ্গিত দিয়ে দিয়েছেন। অন্যদিকে, বুধবার সকালে কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে যাওয়ার পথে এখনও পর্যন্ত তৃণমূল সাংসদ শিশির অধিকারী জানান, “ছেলে বললে নিশ্চয়ই যাব। আমাকে সুযোগ দিলে না যাওয়ার তো কিছু নেই।” তারপরই ছেলে, শুভেন্দু অধিকারী চণ্ডীপুরের সভা থেকে জানিয়ে দিলেন, ‘‌শিশিরবাবু প্রধানমন্ত্রীর সভায় থাকবেন।”

এ দিন, টিকা নিতে যাওয়ার সময়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ঝাঁঝিয়ে ওঠেন শিশিরবাবু। তৃণমূলের সাংসদ হয়েও বিজেপিতে কী ভাবে যাবেন এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “যে দিন থেকে শুভেন্দু বিজেপিতে গিয়েছে, সে দিন থেকেই আমার বাপ–ঠাকুরদা–চোদ্দো পুরুষ তুলে গালাগালি করা হয়েছে। মীরজাফর, বেইমান বলা হচ্ছে! জানি না, আমরা কার খেয়েছি, কার ভোগ করেছি। যে যাই বলুক, মেদিনীপুরের লোক জানে আমরা ভোগী না ত্যাগী।”

কিছুদিন আগে শিশিরবাবু মন্তব্য করেছিলেন যে তাঁর ছেলে ‘শুভেন্দুকে শেষ করার জন্যই’ নন্দীগ্রামে প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

দমদম উত্তরে বামফ্রন্টের যিনি-ই প্রার্থী হবেন, ৫১ শতাংশ ভোট পাবেন: তন্ময় ভট্টাচার্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.