ভারতী ঘোষের গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, মাথা ফাটল নিরাপত্তারক্ষীর

0

ঘাটাল: ষষ্ঠ দফার ভোটগ্রহণের প্রথম চার-পাঁচ ঘণ্টা যাবতীয় নজর ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে ঘিরে। প্রথম বার হেনস্থার শিকার, দ্বিতীয় বার বিতর্কে জোড়ানোর পর এ বার সরাসরি আক্রান্ত হলেন তিনি। তাঁর গাড়িকে লক্ষ্য করে চলল ইটবৃষ্টি।

ঘটনাটি কেশপুরের দোগাছিয়ায়। রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ ওই অঞ্চল দিয়ে যাওয়ার সময়েই ঘাটালের বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। সেই সঙ্গে তাঁর গাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় আঙুল উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

Shyamsundar

ভারতীদেবীর অভিযোগ, ইটের ঘায়ে তাঁর নিরাপত্তারক্ষীর মাথা ফেটেছে। তাঁকেও ঘুষি মারা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। গোটা ঘটনার বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন ভারতীদেবী।

আরও পড়ুন ভারতী ঘোষের ঘটনায় পদক্ষেপ কমিশনের

এ দিন সকাল থেকেই বিতর্কে জোড়াচ্ছেন ঘাটালের বিজেপি প্রার্থী। প্রথমে কেশপুরের একটি বুথে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল সমর্থক হিসেবে পরিচিত মহিলা গ্রামবাসীরা। ওই মহিলাদের সঙ্গে ধস্তাধস্তিতে পায়ে চোট পান ভারতী ঘোষ। এই ঘটনায় কমিশন রিপোর্ট তলব করার পর ফের নতুন বিতর্ক তাড়া করে তাঁকে।

এ বার বুথের ভিতর ঢুকে ভিডিওগ্রাফি করতে দেখা যায় তাঁকে। এই ঘটনায় ভারতীদেবী এবং সংশ্লিষ্ট বুথের প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেয় কমিশন। এর পর দোগাছিয়ার এই ঘটনা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন কী পদক্ষেপ করে সেটাই দেখার।

(ষষ্ঠ দফার ভোটের যাবতীয় লাইভ আপডেট দেখতে ক্লিক করুন এখানে)

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন