এ বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভবিষ্যৎ বলে দিলেন জিটিএ প্রধান

0
Narendra Modi
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রতীকী ছবি

দার্জিলিং: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যদি দার্জিলিং কেন্দ্র থেকে প্রার্থী হন, তা হলে তিনিও হেরে যাবেন। এমনই মন্তব্য করলেন জিটিএ-এর অন্তর্বর্তীকালীন প্রধান বিনয় তামাং।

কালিম্পঙে একটি সভায় এই মন্তব্য করেন বিনয়। তিনি বলেন, “স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দার্জিলিং লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হলে হারবেন। তাঁকেও হারিয়ে পাঠাব।” তৃণমূলের সঙ্গে মোর্চা এ বার থার্ড ফ্রন্টে রয়েছে বলে জানান বিনয়। সেই ফ্রন্টেরই প্রার্থী জয়ী হবে বলে আত্মবিশ্বাসী শোনায় বিনয়কে।

উল্লেখ্য, গত দু’বারই দার্জিলিং কেন্দ্র থেকে জিতেছেন বিজেপির প্রার্থীরা। কিন্তু মোর্চার দাবি, এই ১০ বছরে পাহাড়ের জন্য সুখবরই নিয়ে আসেনি বিজেপি। এই প্রসঙ্গে তিনি বলেন, “দু’বার বিজেপি প্রার্থীকে ভোট দিয়ে জিতিয়ে দেখেছেন দার্জিলিংবাসী। ফল কী মিলল। উলটে যাঁরা ভোট দিলেন, তাঁদেরকেই বিদেশি, নেপাল থেকে এসেছে বলে লাঞ্ছনা শুনতে হল।”

আরও পড়ুন কংগ্রেসের সঙ্গে দর কষাকষিতে কর্নাটকে নমনীয় হল জেডিএস

উল্লেখ্য, কিছু দিন আগেই শিলিগুড়ি গিয়ে বর্তমান সাংসদ এস এস আহলুওয়ালিয়া পাহাড়বাসীকে বিদেশি তকমা দিয়ে বসেন। তার পরেই আহলুওয়ালিয়ার ওপরে ক্ষোভ আরও বেড়েছে পাহাড়বাসীর।

দার্জিলিং কেন্দ্রে কাকে প্রার্থী করা হবে, সে ব্যাপারে কিছু দিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিনয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.