বোলপুর: এ বার তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের দোরগোড়ায় পৌঁছে গেল সিবিআইয়ের দল। বুধবার মধ্যরাতেই সিবিআইয়ের আধিকারিকদের একটি বড়ো দল বোলপুর পৌঁছেছে। পাশাপাশি সিবিআই যে সরকারি গেস্ট হাউসে উঠেছে সেখানে বৃহস্পতিবার সকালেই পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। পাশাপাশি ডাকা হয়েছে এক ব্যাঙ্ক কর্মীকেও।

সূত্রের খবর, বৃহস্পতিবার বোলপুরের আশেপাশে বিভিন্ন জায়গায় অভিযানে বেরোবেন সিবিআই আধিকারিকরা। বুধবার গোরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। কিন্তু তিনি হাজিরা দেননি। ঘটনাচক্রে সেই রাতেই অনুব্রতর দোরগোড়ায় সিবিআইয়ের দলের ঘাঁটি গাড়া তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোট পাঁচটি গাড়িতে সিবিআই আধিকারিকরা বুধবার রাতে বোলপুরে এসে পৌঁছোন। এর মধ্যে তিনটি গাড়ি কলকাতার নিজাম প্যালেস থেকে আর দু’টি গাড়ি আসানসোলের সিবিআই দফতর থেকে এসেছে বলেও সূত্রের খবর। বোলপুরের কেন্দ্রীয় সরকারের গেস্ট হাউসে উঠেছেন সিবিআই কর্তারা।

এই মামলায় বুধবার অনুব্রতকে তলব করা হলেও দশম বারের জন্য তিনি এই হাজিরা এড়িয়ে যান। বুধবার ১১ টা নাগাদ তাঁর নিজাম প্যালেসে দেখা করতে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণ দেখিয়ে পৌঁছোননি। এই প্রেক্ষিতে সিবিআইয়ের তদন্তকারী অফিসারকে ‘অমানবিক’ বলে অভিহিত করে একটি মেইলও করেন তিনি।

আরও পড়তে পারেন:

তদন্তকারী অফিসারের ব্যবহার ‘অমানবিক’, তিনি ‘মর্মাহত’, সিবিআইকে চিঠি অনুব্রতর

টেট নিয়োগ দুর্নীতি মামলায় বিধায়ক মানিক ভট্টাচার্যকে আবারও তলব ইডি-র, তথ্য নিয়ে হাজিরার নির্দেশ

আলমারির লকার ভাঙা, শিক্ষাকেন্দ্র থেকে চুরি কম্পিউটারের হার্ডডিস্ক-সহ অন্যান্য সামগ্রী, রায়দিঘিতে চাঞ্চল্য

ভারতের ৪৯তম প্রধান বিচারপতি হিসাবে উদয় উমেশ ললিতকে নিয়োগ করলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন