বাংলার পর এ বার গোয়া, ত্রিপুরার ফলাফল বলে দিলেন অনুব্রত মণ্ডল

0
Anubrata Mondal
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

বোলপুর: ত্রিপুরা এবং গোয়া জয় নিশ্চিত তৃণমূলের। বুধবার বিকেলে বোলপুরে দলীয় কার্যালয়ে বসে এমনটাই জানালেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। পাশাপাশি তিনি জানিয়ে দিলেন, ওই দুই রাজ্যে কত আসনে জয় পাবে ঘাসফুল শিবির।

বোলপুরে তৃণমূলের দফতরে সিঙ্গি পঞ্চায়েত এলাকার শতাধিক সিপিএম কর্মী তৃণমূলে যোগ দেন। যোগদান পর্ব শেষে অনুব্রত সাংবাদিকদের সামনে বলেন, “ত্রিপুরায় ৫৯টার মতো বিধানসভার আসন রয়েছে। তৃণমূল সেখানে ৪০-৪৫টা আসন পাবে। গোয়ায় বোধহয় ৪০টা আসন রয়েছে, ওখানে নাই নাই করে ৩০টা আসন পাব। গোয়াতে কংগ্রেস ফ্যাক্টর, সেই কংগ্রেস আমাদের সঙ্গে হাত মিলিয়েছে। কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দিয়েছেন অনেকে”।

পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগেও ভবিষ্যদ্বাণী করেছিলেন অনুব্রত। তা কিছুটা মিলেও গিয়েছিল। সে কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি এ দিন বলেন, “এ রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে আমি বলেছিলাম ২২০-২৩০ আসনে জিতব। ২২০ হয়েছে, আর আপনারা জানেন ৪০০ থেকে ৯০০ ভোটের ব্যবধানে আমরা ১৩টা আসনে হেরেছি। সেটা না হলে ২৩০ ছাড়িয়ে যেতাম”।

এ প্রসঙ্গেই তাঁর মন্তব্য, “ত্রিপুরায় বিজেপি ভয় পাচ্ছে। তার জন্যই তৃণমূলকে আক্রমণ করছে। তৃণমূল সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষ, দিনমজুরদের সঙ্গে থাকা দল। ভোটের আগে বলা হয়েছিল লক্ষ্মীর ভাণ্ডার দেওয়া হবে। মমতা বন্দ্যোপাধ্যায় সেটা করে দেখিয়ে দিয়েছেন। এই দল বেইমানি জানে না”।

তিনি আরও বলেন, “আমি মারামারি পছন্দ করি না। হানাহানি পছন্দ করি না। শান্তি রাখতে হবে। মারব, ধরব, মস্তানি করব, লুঠ করব, পয়সা খাব রাজনীতি চলবে না। কেউ যদি ভাবে আমি কিছু করব, লাঠি দেখাব, বন্দুক দেখাব, বোমা দেখাব। তা হলে বিদায় করে দেব”।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

বিশ্বহিন্দু পরিষদের মিছিল থেকে মসজিদে হামলার ঘটনার পর ১৪৪ ধারা জারি ত্রিপুরার ধর্মনগরে

মিষ্টির গুণগত মান অটুট রাখতে প্রস্তুতকারকদের নিয়ে সরকারি প্রশিক্ষণ শিবির জয়নগরে

বহরমপুরে ‘জলাভূমি রক্ষা কমিটি’র রিলে অনশন কর্মসূচিতে পুলিশের বাধা, সদস্যদের আটকের অভিযোগ

জামিন মিলল না আরিয়ান খানের, ফের শুনানি বৃহস্পতিবার

ফের বাড়তে পারে রান্নার গ্যাসের দাম, আরও দামি হতে পারে পেট্রোল, ডিজেল

কালীপুজোয় কখন, কী বাজি পোড়ানো যাবে, বিজ্ঞপ্তি জারি রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্যদের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন