বিজেপিতে যোগ দিয়ে কুকর্ম! স্বীকারোক্তি-সহ তৃণমূলে ফিরতে চেয়ে মাইকে প্রচার বীরভূমে

0

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা ভোট মিটতেই বিজেপি থেকে তৃণমূলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন একাধিক হেভিওয়েট নেতা-নেত্রী। মঙ্গলবার প্রকাশ্যে নিজেদের কুকর্মের স্বীকারোক্তি-সহ তৃণমূলে ফেরার কথা জানাচ্ছেন বিজেপির এক বুথ কমিটির সহ-সভাপতি এবং আরও অনেকে।

ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর বিধানসভা এলাকার বিপ্রটিকুরিতে। এলাকায় বিজেপির বুথ কমিটির সহ সভাপতি বিপ্লব দাসকে এ দিন দেখা যায় মাইক হাতে স্বীকারোক্তি করতে। প্রকাশ্যে নিজেদের কুকর্মের কথাও স্বীকার করছেন তাঁরা।

Loading videos...

মাইকের প্রচারে বলতে শোনা যায়,  “২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিপ্রটিকুরি গ্রাম পঞ্চায়েতের উন্নয়নমূলক কাজের সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার করে গ্রামে উত্তেজনা ও গন্ডগোলের সৃষ্টি করেছিলাম। যেগুলি ছিল ভিত্তিহীন ও মিথ্যা। আমরা সেই অপবাদ ও কুকর্মের জন্য বিপ্রটিকুরির গ্রামবাসীদের কাছে ক্ষমা চাইছি। এবং শপথ করছি, এ রকম মিথ্যা অপবাদ ভবিষ্যতে করব না। গ্রামবাসীদের কাছে ভুল স্বীকার করে তৃণমূল নেতৃত্ব ও বিধায়কের কাছে আবেদন রাখছি।”

তবে জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, তাঁদের কর্মীরা আতঙ্কে রয়েছেন এবং এ ভাবে জনসাধারণের কাছে ক্ষমা চাওয়ার জন্য তাঁদের বাধ্য করা হয়েছিল। বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা বলেছেন, “এটা গণতন্ত্রের জন্য লজ্জাজনক। মানুষের গণতান্ত্রিক অধিকার ছিনিয়ে নেওয়া হয়েছে। আমাদের নীচুতলার কর্মীরা আতঙ্কে দিন কাটাচ্ছেন। তাঁদের ভয় দেখিয়ে এ ধরনের কাজ করতে বাধ্য করা হয়েছে”।

আরও পড়তে পারেন: সক্রিয় শতাব্দী রায়, করোনার সম্ভাব্য তৃতীয় ঢেউ নিয়ে বৈঠক সাঁইথিয়া পুরসভায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.