Mamata Banerjee
ফাইল ছবি

খবরঅনলাইন ডেস্ক: বিশের পালটা উনত্রিশে! অমিত শাহের রুটেই এ বার বোলপুরে রোড শো করার সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

২৯ ডিসেম্বর মঙ্গলবার বোলপুরের চৌরাস্তা থেকে ডাকবাংলো পর্যন্ত ওই রোড শো হবে। তার আগে ২৮ ডিসেম্বর বোলপুরেই একটি প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মমতা। রবিবার ওই একই রুটে রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

দলনেত্রীর রোড শোয়ের সিদ্ধান্তের পর জেলা সভাপতি অনুব্রত মণ্ডল জানিয়েছেন, ওই দিন বোলপুর ডাকবাংলো মাঠে আড়াই লক্ষ লোকের জমায়েত করবেন। সেখান থেকে র‌্যালি শুরু হবে। অমিতের জনসভাকে কটাক্ষ করে তাঁর মন্তব্য, “বাইরে থেকে কোনো লোক নয়, আমার জেলার মানুষকে নিয়েই আড়াই লাখ লোকের জমায়েত করব। আমাদের তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ই সব। অমিত শাহের পালটা উত্তর তিনিই দেবেন।”

উল্লেখ্য, আগামী বছরের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে পাখির চোখ করেছে বিজেপি। সেই কারণে দু’ দিনের সফরে এসে মেদিনীপুর এবং বোলপুর সফর করেন অমিত শাহ। বোলপুরে অমিতের রোড শোয়ে বিপুল জনসমাগম হয়েছিল।

এ দিকে এ দিনই তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর চ্যালেঞ্জ ছুড়ে জানিয়েছেন যে বিধানসভা নির্বাচনে কোনো ভাবেই ১০০ আসনে পৌঁছোতে পারবে না বিজেপি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

বিজেপি দুই সংখ্যার বেশি আসন জিতলে টুইটার ছাড়বেন, চ্যালেঞ্জ দিলেন প্রশান্ত কিশোর

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন