সক্রিয় শতাব্দী রায়, করোনার সম্ভাব্য তৃতীয় ঢেউ নিয়ে বৈঠক সাঁইথিয়া পুরসভায়

0
satabdi roy
সাঁইথিয়া পুরসভার বৈঠকে শতাব্দী রায়

প্রতিনিধি, বীরভূম: তৃতীয় দফার সম্ভাব্য করোনা পরিস্থিতি মোকাবিলা করতে মঙ্গলবার সাঁইথিয়া পুরসভার আধিকারিকদের সঙ্গে বৈঠক করলেন সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। সোমবার সিউড়ি পুরসভা ও দলের কার্যালয়ে দফায় দফায় বৈঠকের পাশাপাশি প্রশাসন ভবনে জেলাশাসক, বীরভূম স্বাস্থ্যজেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সঙ্গেও বৈঠক করেন তিনি।

করোনা মোকাবিলার পাশাপাশি এ দিন সাঁইথিয়ার বিভিন্ন বিষয় নিয়ে ওই বৈঠকে আলোচনা করা হয়। সকাল ১১টা নাগাদ সাঁইথিয়া পুরসভায় এসে পৌঁছান শতাব্দী রায়। আসার পর সোজা চলে যান কনফারেন্স রুমে।

Loading videos...

ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক নীলাবতী সাহা, সাঁইথিয়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য কাজি কামাল হোসেন,দেবাশিস দাস, পিনাকীলাল দত্ত, দেবাশিস সাহা, মানস সিংহ,সাধন দাস প্রমুখ।

সূত্রের খবর, করোনা সংক্রমণের সম্ভাব্য তৃতীয় ঢেউয়ে প্রভাব পড়তে পারে শিশুদের উপরে। তাই আগে থেকেই শিশুদের চিকিৎসার জন্য পরিকাঠামো গড়ে তোলা নিয়ে বৈঠকে আলোচনা হয়।

বৈঠক শেষে শতাব্দী বলেন, “তৃতীয় দফার সম্ভাব্য করোনা পরিস্থিতি কী ভাবে মোকাবিলা করা যায়, সেই বিষয়ে আলোচনা করা হয়েছে। বিশেষজ্ঞদের একাংশ বলছে, তৃতীয় দফায় বাচ্চাদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি। এই সব বিষয়গুলো কী ভাবে আমরা মোকাবিলা করব, তা নিয়েই আলোচনা হয়েছে”।

প্রসঙ্গত, সোমবার সিউড়ি পুরসভায় বৈঠক করেন সাংসদ শতাব্দী। সেখান থেকে চলে যান সিউড়িতে, তৃণমূলের জেলা কার্যালয়ে। দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এবং দলীয় কর্মীদের সঙ্গে একটি বৈঠকও করেন।

আরও পড়তে পারেন: ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত হয়ে ফের জোড়া মৃত্যু শিলিগুড়িতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.