প্রতিবেশীর বাড়িতে মদ্যপান করতে গিয়ে জিভ কাটা গেল তরুণের! তন্ত্রসাধনা না কি বচসার জের?

0

বোলপুর: মদ্যপানের আসরে কথা কাটাকাটি। তাতেই আমন্ত্রিত তরুণের জিভ কেটে নেওয়ার মতো চাঞ্চল্যকর অভিযোগ উঠল দুই মহিলার বিরুদ্ধে। অন্য দিকে, আহত তরুণের পরিবারের অভিযোগ, প্রতিবেশী দুই মহিলা গোপনে তন্ত্রসাধনা করেন। তন্ত্রসাধনার জন্যই তাঁরা জিভ কেটে নিয়েছেন ওই তরুণের। ঘটনাটি শান্তিনিকেতনের ফুলডাঙা গ্রামের আদিবাসী পাড়ার।

ঘটনায় প্রকাশ, ফুলডাঙা গ্রামের আদিবাসী পাড়ার ২০ বছরের তরুণ শ্যামাই সোরেন নিজের বন্ধু মুকুলের সঙ্গে মদ খেতে গিয়েছিলেন প্রতিবেশী বৃদ্ধা পাকু টুডুর বাড়িতে। কোনো একটি কারণে পাকুর সঙ্গে শুরু হয় কথা কাটাকাটি শ্যামাইয়ের। এর পর মুকুল শৌচাগারে যাওয়ার জন্য আসর ছেড়ে বেরিয়ে যান। ফিরে এসে শ্যামাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন তিনি।

শ্যামাইকে উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান বন্ধু মকুল। সেখান থেকে তাঁকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়। তবে আর্থিক কারণে কলকাতায় নিয়ে না যেতে পেরে তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। জিভ কাটার কথা অস্বীকার করলেও প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য পাকু টুডুকে আটক করেছে শান্তিনিকেতন থানার পুলিশ। কী কারণ শ্যামাইয়ের জিভ কাটা গেল?

পুলিশের কাছে মুকুলের দাবি, পাকু এবং তাঁর পরিবারের আরেক মহিলাই জিভ কেটে নিয়েছেন শ্যামাইয়ের। ওই দুই মহিলা তন্ত্রসাধনা করেন। একই অভিযোগ করেছেন আহতের পরিবারও।

স্থানীয়রা জানান, আদিবাসী বৃদ্ধা তন্ত্রসাধনা করতেন। তরুণের পরিবার খুবই অভাবী। তাদের কাছে চিকিৎসা করানোর টাকা নেই। শ্যামাইয়ের চিকিৎসার জন্য স্থানীয়রা টাকার জোগাড় করছেন। তবে ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে গোটা গ্রামে।

আরও পড়তে পারেন:

নির্দল প্রার্থী হয়ে ভোটযুদ্ধে বিক্ষুব্ধরা, কড়া পদক্ষেপ নিচ্ছে তৃণমূল

টিকাপ্রাপকদের তালিকায় মোদী-শাহ, প্রিয়ঙ্কা চোপড়া, বিহারের স্বাস্থ্যকেন্দ্রে চাঞ্চল্য

বিধানসভায় লক্ষ্য ছিল দুশো আসন, সেই বিজেপির কলকাতায় টার্গেট মাত্র ১০টা ওয়ার্ড!

৫৫৯ দিনের মধ্যে সর্বনিম্ন কোভিড সংক্রমণ রেকর্ড করল ভারত

বিজেপির সঙ্গেই জোটে যাচ্ছেন সদ্যপ্রাক্তন কংগ্রেসি মুখ্যমন্ত্রী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন