ভারতীকে জেরা করতে যাওয়া সিআইডি তদন্তকারীদের ঘিরে বিক্ষোভ বিজেপির!

0
ফাইল ছবি

ওয়েবডেস্ক: দাসপুর তোলাবাজি কাণ্ডে শুক্রবার সিআইডি জেরা করল পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার তথা এ বারের লোকসভা ভোটে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে।

এ দিন প্রায় ছ’ঘন্টা ধরে ভারতীকে জেরা করেন সিআইডির তদন্তকারীরা। সিআইডি সূত্রে খবর, প্রাথমিকভাবে বয়ান রেকর্ড করা হলেও ফের জেরা করা হতে পারে ঘাটালের বিজেপি প্রার্থীকে। একই সঙ্গে জানা গিয়েছে, সিআইডি আধিকারিকরা বেরিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই গাড়ি ঘিরে ধরেন বিজেপি কর্মী-সমর্থকরা। চলে স্লোগান। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে আসরে নামেন খোদ ভারতী ঘোষ। তাঁর আবেদনে সাড়া দিয়ে বিক্ষোভ আর দানা বাঁধেনি।

এ দিন সকাল থেকে প্রায় সারা দিনই ভারতীকে জেরা করেন সিআইডি আধিকারিকরা। ফলে নির্বাচনী প্রচারে বেরোতে পারেননি তিনি। দিনভরের জেরার ঠেলায় নির্বাচনী প্রচার বাতিলই হয়ে যায় তাঁর।

তবে এর আগেই ভারতী স্পষ্ট জানিয়ে দেন, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তের স্বার্থে তিনি যাবতীয় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে রাজি। তবে ভোটের মুখে সিআইডির জিজ্ঞাসাবাদের ক্ষেত্রে কয়েকটি শর্ত জানিয়েছিলেন তিনি। এমনকী, নিজেই সিআইডির দফতরে যাবেন বলে জানিয়েছিলেন। তার আগেই তাঁর বাড়িতে পৌঁছে যান সিআইডির তদন্তকারীরা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন