Connect with us

রাজ্য

অপসারিত জেলা সভাপতি! গঙ্গারামপুরে বদলে গেল তৃণমূল পার্টি অফিসের রং

TMC And BJP Logo

ওয়েবডেস্ক: দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের শিববাড়িতে তৃণমূল কার্যালয় দখলের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। গত শনিবার থেকেই এলাকায় উত্তেজনা ছিল।

অন্য দিকে কালীঘাটের বাড়িতে বসে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠকে জেলা সভাপতি অপসারণের খবর পৌঁছানো মাত্রই সেই উত্তেজনায় ‘ঘৃতাহুতি’ হয় বলে স্থানীয় সূত্রে খবর। রবিবার সকালে তৃণমূলের ওই পার্টি অফিসটির রং বদলে দেওয়ার পরই নতুন করে উত্তেজনা ছড়ায়।

এ বারে লোকসভা ভোটে বালুরঘাট থেকে পরাজিত হয়েছেন তৃণমূলপ্রার্থী অর্পিতা ঘোষ। ২০১৪-য় তিনি এই আসনে জিতলেও এ বার সেখানে জয় হাসিল করে নিয়েছেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। শনিবার নির্বাচনী ফলাফল পর্যালোচনার বৈঠকে দক্ষিণ দিনাজপুরের জেলা সভাপতি বিপ্লব মিত্রকে সরিয়ে তাঁর জায়গায় মমতা নিয়ে এসেছেন অর্পিতাকে। এই ঘটনার পর বিপ্লববাবুর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব শীঘ্রই তিনি দলের অন্যান্য পদগুলিও ত্যাগ করতে পারেন। তবে দল ছাড়ার ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

এরই মধ্যে গত শনিবার গঙ্গারামপুরের একাংশের তৃণমূল কর্মী-সমর্থক যোগ দেন বিজেপিতে। সমানে অব্যাহত থাকে দলবদলের হিড়িক। জানা গিয়েছে, রবিবার সকালে শিববাড়ির ওই দলীয় কার্যালয়েরও রংবদল হয়ে যায় তাঁদের সৌজন্যে! এর পরই দফায় দফায় সংঘর্ষ বাঁধে দু’পক্ষের। এলাকা এখনও পুরোপুরি শান্ত নয় বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার গঙ্গারামপুরের দোমুঠায় তৃণমূলের হাতে আক্রান্ত হওয়ার প্রতিবাদে থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

রাজ্য

কন্যাশ্রী প্রকল্পে ৬৭ লক্ষ ছাত্রী উপকৃত হয়েছে: মমতা বন্দ্যোপাধ্যায়

একাধিক উদ্দেশ্যকে সামনে রেখে এই প্রকল্পটি চালু করা হয় সাত বছর আগে।

kanyashree
পশ্চিমবঙ্গ সরকারের কন্যাশ্রী একটি শর্তযুক্ত নগদ স্থানান্তর প্রকল্প। ফাইল ছবি

কলকাতা: পশ্চিমবঙ্গ সরকারের কন্যাশ্রী প্রকল্পে (Kanyashree scheme) প্রায় ৬৭ লক্ষ মেয়েকে সহায়তা করা হয়েছে বলে শুক্রবার জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

মুখ্যমন্ত্রী এ দিন টুইটারে লিখেছেন, “আজ কন্যাশ্রী দিবস। ২০১৩ সালে শুরু হওয়া কন্যাশ্রী প্রকল্প রাষ্ট্রসঙ্ঘ থেকে প্রথম পুরস্কার জিতেছে। এই অনন্য প্রকল্পের মাধ্যমে প্রায় রাজ্যের ৬৭ লক্ষ মেয়ের ক্ষমতায়ন হয়েছে”।

একই সঙ্গে তিনি লিখেছেন, “মেয়েরা জাতির সম্পদ, এবং আমরা তাদের জন্য গর্বিত”।

কন্যাশ্রী প্রকল্পে কারা, কী ভাবে আবেদন করবেন, দেখে নিন এখানে: মেয়েদের স্বাবলম্বী করে তুলতে পথ দেখাচ্ছে বাংলার ‘কন্যাশ্রী’

[মুখ্যমন্ত্রীর টুইটার থেকে]

পশ্চিমবঙ্গ সরকারের কন্যাশ্রী একটি শর্তযুক্ত নগদ স্থানান্তর প্রকল্প, মেয়েদের স্কুলে পঠনপাঠন নিশ্চিত করার জন্যই এই প্রকল্পটি চালু করেন মমতা। নারীর ক্ষমতায়ন, ১৮ বছরের আগে মেয়েদের বিয়ে প্রতিরোধ-সহ একাধিক উদ্দেশ্যকে সামনে রেখে এই প্রকল্পটি চালু করা হয় সাত বছর আগে।

অন্য দিকে কন্যাশ্রী বিশ্ববিদ্যালয় (Kanyashree University) প্রতিষ্ঠার পরিকল্পনা নিয়েছে রাজ্য সরকার। গত জানুয়ারি মাসে নদিয়ার কৃষ্ণনগরের এই বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মুখ্যমন্ত্রী।

Continue Reading

রাজ্য

কলকাতা ও পার্শ্ববর্তী চার জেলায় কোভিড আক্রান্ত সব থেকে বেশি, সুস্থতার হারেও বাকি রাজ্যের থেকে এগিয়ে

বিশেষজ্ঞদের আশা, আগামী দিনে বাকি সব জেলাতেও পাল্লা দিয়ে বাড়বে সুস্থতার হার। আর তার প্রভাব পড়বে রাজ্যের সামগ্রিক চিত্রেও।

খবরঅনলাইন ডেস্ক: কলকাতা এবং তার পাশের চারটি জেলায় কোভিড (Covid 19) আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। কিন্তু স্বস্তির ব্যাপার হল এই পাঁচটি জেলাই সুস্থতার হারে বাকি রাজ্যের থেকে এগিয়ে রয়েছে।

রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত সর্বশেষ রিপোর্টে দেখা গিয়েছে যে কলকাতায় (Kolkata) মোট কোভিড-রোগীর সংখ্যা বেড়ে ৩০ হাজারের গণ্ডি অতিক্রম করেছে। বর্তমানে শহরে মোট রোগী রয়েছেন ৩০,৪৭০। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ২২ হাজারেরও বেশি মানুষ। অর্থাৎ শহরে এখন সুস্থতার হার ৭৫ শতাংশের গণ্ডি পেরিয়েছে। গোটা রাজ্যে সামগ্রিক সুস্থতার হারের থেকে কলকাতায় সুস্থতার হার দেড় শতাংশ বেশি।

মাত্র চার দিন আগেও শহরে সুস্থতার হার ছিল ৬৭.৭ শতাংশ। আসলে, গত চার দিনে শহরে যত জন রোগী আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন তার থেকে বেশি। আর সেটাই প্রতিফলিত হয়েছে এই তথ্যে।

কলকাতার পরেই সব থেকে বেশি কোভিড রোগী রয়েছেন উত্তর ২৪ পরগণায় (২২,৮৬১)। এই জেলায় সুস্থ হয়ে উঠেছেন ১৬,৯১০ জন। অর্থাৎ এই জেলায় সুস্থতার হার বর্তমানে রয়েছে ৭৩.৯৬ শতাংশ। সুস্থতার হার অনেক বেশি হাওড়ায়। সেখানে ১০,৬০১ কোভিড রোগীর বিপরীতে সুস্থ হয়েছেন ৮,৩৩৪ জন। অর্থাৎ সুস্থতার হার এই জেলায় এখন বেড়ে হয়েছে ৭৮.৯৬ শতাংশ।

দক্ষিণ ২৪ পরগণায় ৭,৮৭৯ রোগীর বিপরীতে সুস্থ হয়েছেন ৫,৭৩৪ জন। অর্থাৎ এই জেলায় প্রতি একশো জন কোভিড রোগীর মধ্যে সুস্থ হয়েছেন ৭২.৭৭ জন। হুগলিতে মোট রোগী ৫,০৪৩। সুস্থ হয়েছেন ৩,৭১৫ জন। অর্থাৎ এই জেলায় সুস্থতার হার এখন রয়েছে ৭৩.৬৬ শতাংশ।

মনে করা হচ্ছে, রাজ্যের বাকি অংশের থেকে কলকাতা এবং তার পার্শ্ববর্তী এই জেলাগুলিতে কোভিড রোগী বৃদ্ধির ব্যাপারটা কিছুটা থিতু হয়েছে। গত দুই সপ্তাহেরও বেশি সময়ে ধরে রোগী বৃদ্ধিতে এক রকম স্থিতিশীলতা বজায় রয়েছে এই জেলাগুলিতে।

তুলনায় দার্জিলিং আর মালদা বাদে রাজ্যের বাকি জেলায় রোগীবৃদ্ধির হার অনেক বেশি। ফলে সেখানে যত জন রোগী আক্রান্ত হচ্ছেন দিনে, সুস্থ হওয়ার সংখ্যাটা তুলনামূলক কম। আর সেই কারণেই সুস্থতার হারে অনেকটাই পিছিয়ে রয়েছে তারা।

যদিও বিশেষজ্ঞদের আশা, আগামী দিনে এই সব জেলাতেও পাল্লা দিয়ে বাড়বে সুস্থতার হার। আর তার প্রভাব পড়বে রাজ্যের সামগ্রিক চিত্রেও।

Continue Reading

রাজ্য

আক্রান্তের সংখ্যায় রেকর্ড, তবে দীর্ঘদিন পর রাজ্যে দৈনিক সংক্রমণের হার নামল দশ শতাংশের নীচে

প্রতি দিন যে সংখ্যক মানুষের পরীক্ষা হচ্ছে, তার মধ্যে যত শতাংশের কোভিড রিপোর্ট পজিটিভ আসছে, সেটাকেই বলা হচ্ছে ‘পজিটিভিটি রেট’ বা সংক্রমণের হার। এ দিন রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমে এসেছে ৯.৯৭ শতাংশে।

খবরঅনলাইন ডেস্ক: আক্রান্তের সংখ্যায় রেকর্ড তৈরি হল বৃহস্পতিবার। যদিও এই তথ্যে যথেষ্ট স্বস্তিরও একটি ব্যাপার রয়েছে। কারণ, দীর্ঘদিন পর রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমেছে দশ শতাংশের নীচে। সুস্থতার হার বৃদ্ধি আর মৃত্যুহার কমে যাওয়ার ব্যাপারটিও অব্যাহত রয়েছে রাজ্যে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ২৯৯৭ জন। এর ফলে রাজ্যে এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৭ হাজার ৩২৩। ৫৬ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২,২৫৯। রাজ্যে মৃত্যুহার আরও কিছুটা কমে ২.১০ শতাংশ হয়েছে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ২,৪৯৭ জন। এর ফলে এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ৭৮,৬১৭ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৬,৪৪৭। রাজ্যে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৭৩.২৫ শতাংশ।

কমল দৈনিক সংক্রমণের হার

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৩০,০৩২টি নমুনা পরীক্ষা হয়েছে। এই প্রথম রাজ্যে এক দিনে তিরিশ হাজারের বেশি নমুনা পরীক্ষা হল। এর ফলে রাজ্যে মোট ১২ লক্ষ ১৬ হাজার ৯৫৫টি নমুনা পরীক্ষা হল। রাজ্যে বর্তমানে প্রতি দশ লক্ষ মানুষে ১৩,৫২২ জনের করোনা পরীক্ষা হচ্ছে।

প্রতি দিন যে সংখ্যক মানুষের পরীক্ষা হচ্ছে, তার মধ্যে যত শতাংশের কোভিড রিপোর্ট পজিটিভ আসছে, সেটাকেই বলা হচ্ছে ‘পজিটিভিটি রেট’ বা সংক্রমণের হার। এ দিন রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমে এসেছে ৯.৯৭ শতাংশে।

রাজ্যে দৈনিক সংক্রমণের হার বুধবার ছিল ১০.৫৯ শতাংশ। মঙ্গলবার এটা ছিল ১০.৮৪ শতাংশ। সোমবার এটা ছিল ১১.০৭ শতাংশ।

কলকাতা ও আশপাশের জেলাগুলির পরিস্থিতির অপরিবর্তিত

কলকাতা এবং পার্শ্ববর্তী চার জেলার কোভিড-পরিস্থিতি মোটের ওপরে একই রকম রয়ে গিয়েছে। অর্থাৎ গত দু’ সপ্তাহ ধরে নতুন আক্রান্তের সংখ্যার যে প্রবণতা ধরা পড়ছে এই জেলাগুলিতে, তাতে বিশেষ বদল নেই।

গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৬৬ জন। এর ফলে শহরে এখন মোট আক্রান্তের সংখ্যা ৩০,৪৭০। এই সময়ে ৬৮৭ জন সুস্থ হয়েছেন। এর ফলে শহরে এখন মোট সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ২২,৮৫৭। মৃত্যু হয়েছে ১০১৫ জনের। শহরে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৬,৫৯৮ জন।

উত্তর ২৪ পরগণায় গত ২৪ ঘণ্টায় ৫৮২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ৬৮৩ জন। দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে আক্রান্ত ২১৫ জন। হাওড়া এবং হুগলিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২২৯ আর ১১০ জন।

মুর্শিদাবাদে এক দিনেই আক্রান্ত ১৬৬

টেস্ট বাড়তেই আক্রান্তের সংখ্যা উল্লেখযোগ্য ভাবে বাড়ছে দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলোতে। গত কয়েক দিন ধরেই পূর্ব মেদিনীপুর এই তালিকায় সবার ওপরে ছিল। এখন নদিয়া, মুর্শিদাবাদে সেই প্রবণতা দেখা যাচ্ছে।

গত ২৪ ঘণ্টায় সব থেকে বেশি কোভিড-আক্রান্তের খোঁজ মিলেছে মুর্শিদাবাদ (১৬৬) থেকে। পূর্ব মেদিনীপুরে ১১১ জনের পাশাপাশি নদিয়ায় ৯৯ জন আক্রান্ত হয়েছেন। পশ্চিম মেদিনীপুর (৭২), আর পশ্চিম বর্ধমানে (৬৩) ছাড়া দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে নতুন আক্রান্তের সংখ্যা আগের দিনগুলির তুলনায় কিছুটা কম।

মালদায় আক্রান্ত দুশোর বেশি

এই প্রথম, মালদায় (২০৮) দুশোর বেশি আক্রান্তের সন্ধান মিলল। এর পর উত্তরবঙ্গে সব থেকে বেশি কোভিড-আক্রান্তের খোঁজ মিলেছে দার্জিলিংয়ে (১০৫)। কোচবিহার ছাড়া আর কোনো জেলাতেই অবশ্য আক্রান্তের সংখ্যা ৫০ অতিক্রম করেনি।

উত্তরবঙ্গে গত ২৪ ঘণ্টায় মোট পাঁচ জনের মৃত্যু হয়েছে। এই মৃত্যুগুলি হয়েছে আলিপুরদুয়ার, দার্জিলিং, মালদা, দক্ষিণ দিনাজপুর আর জলপাইগুড়িতে।

Continue Reading
Advertisement

বিশেষ প্রতিবেদন

Advertisement
Lav Agarwal
দেশ31 mins ago

স্বাস্থ্যমন্ত্রকের কর্তা লব আগরওয়াল করোনা পজিটিভ

বিনোদন58 mins ago

এ বার সুশান্ত সিং রাজপুতকে নিয়ে মুখ খুললেন তাঁর দেহরক্ষী

দেশ1 hour ago

স্বাধীনতা দিবসের প্রাক্কালে চিনকে কড়া হুঁশিয়ারি প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের

দেশ1 hour ago

৩১ হাজারের বেশি টেস্টে নতুন আক্রান্ত তিন হাজারের কিছু বেশি, রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণের হার

দেশ2 hours ago

স্বাধীনতা দিবসের প্রাক্কালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের জাতির উদ্দেশে ভাষণ

বিদেশ3 hours ago

৪০ বছর ধরে মিলেছে অক্ষরে অক্ষরে, ২০২০-তে ডোনাল্ড ট্রাম্পের ভবিষ্যৎ বলে দিলেন সেই অধ্যাপক!

RBI
শিল্প-বাণিজ্য3 hours ago

কেন্দ্রকে ৫৭,০০০ কোটি টাকার ‘চেক’ দিচ্ছে রিজার্ভ ব্যাঙ্ক

শিক্ষা ও কেরিয়ার4 hours ago

ডিপ্লোমা কোর্সে ভরতির অনলাইন আবেদন চালু করল রাজ্যের কারিগরি শিক্ষা বিভাগ

দেশ13 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৬৪৫৫৫, সুস্থ ৫৫৫৭৩

রাজ্য2 days ago

২৮ আগস্ট রাজ্যে লকডাউন হচ্ছে না

বিনোদন3 days ago

সঞ্জয় দত্তের স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সার, চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন

শিক্ষা ও কেরিয়ার2 days ago

উচ্চ মাধ্যমিকের পরে : গ্রাফিক ডিজাইনের অনলাইন ফ্রি কোর্স, পর্ব ১

রাজ্য3 days ago

করোনা-সংক্রমণে আশার আলো! পশ্চিমবঙ্গে কমেছে ‘আর’ নম্বর

অনুষ্ঠান2 days ago

‘এএস ইভেন্ট ‘-এর আয়োজন ট্যালেন্ট হান্ট ‘লকডাউন সুপার কিডস ২০২০’, দেখা যাবে অনলাইনে

ক্রিকেট2 days ago

আইপিএলের টাইটেল স্পনসরশিপের দৌড়ে জোর লড়াই

বিজ্ঞান8 hours ago

কোভিডের সম্ভাব্য উপসর্গের ক্রমগুলি খুঁজে পাওয়া গিয়েছে, দাবি এক দল বিজ্ঞানীর

কেনাকাটা

care care
কেনাকাটা1 day ago

চুল ও ত্বকের বিশেষ যত্নের জন্য ১০০০ টাকার মধ্যে এই জিনিসগুলি ঘরে রাখা খুবই ভালো

খবরঅনলাইন ডেস্ক : পার্লার গিয়ে ত্বকের যত্ন নেওয়ার সময় অনেকেরই নেই। সেই ক্ষেত্রে বাড়িতে ঘরোয়া পদ্ধতি অনেকেই অবলম্বন করেন। বাড়িতে...

কেনাকাটা1 week ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা1 week ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

কেনাকাটা1 week ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা2 weeks ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা2 weeks ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা3 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা3 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা4 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা4 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

নজরে

Click To Expand