অপসারিত জেলা সভাপতি! গঙ্গারামপুরে বদলে গেল তৃণমূল পার্টি অফিসের রং

0
TMC And BJP Logo
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের শিববাড়িতে তৃণমূল কার্যালয় দখলের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। গত শনিবার থেকেই এলাকায় উত্তেজনা ছিল।

অন্য দিকে কালীঘাটের বাড়িতে বসে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠকে জেলা সভাপতি অপসারণের খবর পৌঁছানো মাত্রই সেই উত্তেজনায় ‘ঘৃতাহুতি’ হয় বলে স্থানীয় সূত্রে খবর। রবিবার সকালে তৃণমূলের ওই পার্টি অফিসটির রং বদলে দেওয়ার পরই নতুন করে উত্তেজনা ছড়ায়।

এ বারে লোকসভা ভোটে বালুরঘাট থেকে পরাজিত হয়েছেন তৃণমূলপ্রার্থী অর্পিতা ঘোষ। ২০১৪-য় তিনি এই আসনে জিতলেও এ বার সেখানে জয় হাসিল করে নিয়েছেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। শনিবার নির্বাচনী ফলাফল পর্যালোচনার বৈঠকে দক্ষিণ দিনাজপুরের জেলা সভাপতি বিপ্লব মিত্রকে সরিয়ে তাঁর জায়গায় মমতা নিয়ে এসেছেন অর্পিতাকে। এই ঘটনার পর বিপ্লববাবুর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব শীঘ্রই তিনি দলের অন্যান্য পদগুলিও ত্যাগ করতে পারেন। তবে দল ছাড়ার ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

এরই মধ্যে গত শনিবার গঙ্গারামপুরের একাংশের তৃণমূল কর্মী-সমর্থক যোগ দেন বিজেপিতে। সমানে অব্যাহত থাকে দলবদলের হিড়িক। জানা গিয়েছে, রবিবার সকালে শিববাড়ির ওই দলীয় কার্যালয়েরও রংবদল হয়ে যায় তাঁদের সৌজন্যে! এর পরই দফায় দফায় সংঘর্ষ বাঁধে দু’পক্ষের। এলাকা এখনও পুরোপুরি শান্ত নয় বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার গঙ্গারামপুরের দোমুঠায় তৃণমূলের হাতে আক্রান্ত হওয়ার প্রতিবাদে থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.