সুকান্ত মজুমদার। প্রতীকী ছবি

কলকাতা: রাজ্যের একের পর এক দুর্নীতির অভিযোগ নিয়ে সুর চড়াচ্ছে বিজেপি। এরই মধ্যে ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তার আগে জেলায় জেলায় নবান্ন অভিযানের প্রচার কর্মসূচি চালাবে গেরুয়া শিবির।

এসএসসি নিয়োগ দুর্নীতে ইডি-র হাতে গ্রেফতার প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গোরু পাচারকাণ্ডে বৃহস্পতিবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। এমন এক পরিস্থিতিতে প্রথম বড় কর্মসূচি ঘোষণা করলেন বিজেপি রাজ্য সভাপতি। শুক্রবার দিল্লি থেকে ফিরে ধর্মতলায় দলের এক বিক্ষোভ সমাবেশে অংশ নেন সুকান্ত। সেখানেই তিনি বলেন, “রাজ্য সরকারের যে পাহাড়প্রমাণ দুর্নীতির প্রমাণ পাওয়া যাচ্ছে তার পরে এই সরকারের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত। সেই দাবি নিয়েই গোটা রাজ্য থেকে দলের কর্মী, সমর্থকরা ৭ সেপ্টেম্বর কলকাতায় আসবেন”।

মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি জানিয়ে বিজেপি-র নবান্ন অভিযানের সিদ্ধান্ত। তবে বিজেপির নবান্ন অভিযানকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। রাজ্যসভার সাংসদ শান্তনু সেন পালটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগের দাবি জানান। একই সঙ্গে তাঁর কটাক্ষ, “বিজেপি এখন নানা ভাগে বিভক্ত। এটা, সুকান্ত, দিলীপ না শুভেন্দু বিজেপির কর্মসূচি সেটা আগে ঠিক করুক ওঁরা”।

আরও পড়তে পারেন: 

কমান্ড হাসপাতাল থেকে ফের নিজাম প্যালেস, মুখে কুলুপ অনুব্রতর

তাইওয়ান-চিন সংকট নিয়ে প্রথম প্রতিক্রিয়া ভারতের

হাত ছেড়েছেন নীতীশ, এখনই লোকসভা ভোট হলে কত আসন পাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ

স্বাধীনতা দিবসে বড়ো জমায়েত নয়, কোভিড-সতর্কতা কেন্দ্রের

স্বাধীনতা দিবসে পশ্চিমবঙ্গের ৮ পুলিশকর্মীকে পদক প্রদান স্বরাষ্ট্রমন্ত্রকের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন