Arjun Singh

ওয়েবডেস্ক: বিজেপির বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়র গাওয়া ‘এই তৃণমূল আর নয়’ গানটি নিষিদ্ধ করেছে নির্বাচন কমিশন। তবুও সেই গান বাজছে যত্রতত্র। মঙ্গলবার সেই গান বাজিয়েই নিজের এলাকায় ভোটপ্রচার করলেন ব্যারাকপুরের বিজেপি পার্থী অর্জুন সিং।

এ দিন টিটাগড় বাজার এলাকায় প্রচার মিছিলে বেরিয়েছিলেন তৃণমূল-ত্যাগী অর্জুন সিং। সেই মিছিলের সামনের দিকেই একটি টোটো গাড়িতে বাজছিল ‘এই তৃণমূল আর নয়’ গানটি। এর আগে গত ১১ এপ্রিল দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রায়গঞ্জ সভাতেও ওই গান বাজানোয় বিতর্কের সৃষ্টি হয়। যদিও কমিশন নিষিদ্ধ করলেও গানটি যে এখন বেশ ভালো মতোই বিজেপির প্রচারে ব্যবহার করা হচ্ছে, সেটা সাম্প্রতিক কয়েকটি ঘটনাতেই স্পষ্ট। যেমনটা দেখা গেল ব্যারাকপুরে।

স্বাভাবিক ভাবেই বিজেপি-বিরোধীরা প্রশ্ন তুলছেন, কেন বাজানো হল গান? এই প্রশ্নের উত্তরে অর্জুন জানান, “গানটিতে আপত্তিজনক কিছু নেই। সব জায়গায় বিজেপির প্রচার মিছিলে এই গান বাজছে। যদি আপত্তির কিছু থাকে তবে কমিশন ব্যবস্থা নিক”।

[ আরও পড়ুন: তৃণমূলের প্রচারে অংশ নিয়ে বিপাকে পড়লেন অভিনেতা ফিরদৌস ]

তবে কমিশনের নিষিদ্ধ গান বাজানো নিয়ে বিজেপি-বিরোধীরা সরব হলেও লিখিত ভাবে এখনও পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি তাঁর বিরুদ্ধে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here