দলীয় প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলা চালাল বিজেপির একাংশ!

বিজেপির একাংশের দাবি, যারা হামলা চালিয়েছে তারা সকলে হুগলির বিজেপি সভাপতি সুবীর নাগের অনুগামী৷

0

ওয়েবডেস্ক: হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠল তাঁর নিজের দলের কর্মীদের বিরুদ্ধেই। ওই কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার পরই লকেট ব্যান্ডেলের লিচুবাগানে এক দলীয় কর্মীর বাড়িতেই থাকছেন৷ সেই বাড়িতেই শুক্রবার হামলা চলে বলে অভিযোগ।

জানা গিয়েছে, এ দিন সকাল ৯টা নাগাদ কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচারে বেরোন লকেট। শুরুতে ৭ নম্বর ওয়ার্ডে ওলাইচণ্ডীতলার মন্দিরে পুজোও দেন। কিন্তু সেখান থেকে ৮ নম্বর ওয়ার্ডে পৌঁছানোর পরই গন্ডগোল বাঁধে। প্রার্থীকে বেশি ঘোরানোর অভিযোগ ওঠে। ফলে তিনি ক্লান্ত হয়ে পড়েন। তার উপর রোদের বহরও চড়া হতে শুরু করে।

যে কারণে লকেট জানিয়ে দেন, তিনি আর ঘুরবেন না৷ বাড়ি ফিরবেন৷ এতেই বিক্ষুব্ধ হয়ে ওঠেন ৩ এবং ৪ নম্বর ওয়ার্ড এলাকার বিজেপি কর্মী-সমর্থকরা৷ কেন তাঁদের এলাকায় যাবেন না প্রার্থী, এমন প্রশ্ন তুলে তাঁরা বিক্ষোভ দেখান। জানা গিয়েছে, তাঁদের মধ্যেই কেউ কেউ লকেট যে বাড়িতে থাকেন, সেখানে গিয়ে হামলা চালান।

অভিযোগ, ঘরে ঢুকে টেলিভিশন, কম্পিউটার ভাঙচুর করা হয়েছে। এমনকী প্রার্থীর উদ্দেশে কটুক্তিও করতে থাকে। তবে হামলার পর তারা নিজেরাই ঘটনাস্থল ছেড়ে চলে যায়। বিজেপির একাংশের দাবি, যারা হামলা চালিয়েছে তারা সকলে হুগলির বিজেপি সভাপতি সুবীর নাগের অনুগামী৷ যদিও সুবীরবাবুর দাবি, তৃণমূলের কয়েকজন দুষ্কৃতী তাঁদের কর্মীদের সঙ্গেই ঘরে ঢুকে ওই হামলা চালিয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here