বাঁকুড়ায় মনোনয়নপত্র পেশ বিজেপি প্রার্থীদের

0
bjp candidate going to file nomination
মনোনয়ন পেশ করতে কাচ্ছেন বিজেপি প্রার্থী।

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: বাঁকুড়ায় মনোনয়নপত্র পেশ করলেন বিজেপি প্রার্থীরা। বৃহস্পতিবার জেলার দুই বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ ও ডাঃ সুভাষ সরকার তাঁদের মনোনয়নপত্র পেশ করলেন।

এ দিন দুপুরে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ সুভাষ সরকার জেলাশাসক তথা জেলার মুখ্য নির্বাহী আধিকারিক ডাঃ উমাশঙ্কর এসের কাছে ও বিষ্ণুপুর (তফ) লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমিত্র খাঁ অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) তথা ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার অসীম কুমার বিশ্বাসের কাছে তাঁদের মনোনয়নপত্র জমা দেন।

এ দিন সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের মুখোমুখি হয়ে সৌমিত্র খাঁ অভিযোগ করেন, তাঁর লোকসভা কেন্দ্রের অধীন বর্ধমানের খণ্ডঘোষ থেকে আসা সমর্থকবোঝাই কয়েকটি গাড়ি শাসকদল আটকে দিয়েছে। তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তাঁকে হরিদাস ভাইপো সম্বোধন করে সৌমিত্র খাঁ বলেন, “কখনও আমাকে বালিচোর বলা হচ্ছে, আবার গতকাল এখানে এসে উনি ধর্ষক বলেছেন।”

একের পর এক মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে দাবি করে বিজেপি প্রার্থী এ দিন প্রশ্ন তোলেন কালীঘাটের ব্যানার্জি পরিবারের ১৩১২ কোটি টাকার সম্পত্তি হয় কী করে?

আরও পড়ুন অশান্তিকে পেছনে রেখে শান্তি চায় পাহাড়, জানিয়ে দিচ্ছে ভোটের ছবিই

আপনি এলাকায় প্রচারে থাকতে পারছেন না, ভোট প্রচারে কি কোথাও খামতি থেকে যাচ্ছে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁ বলেন, পাঁচ বছর কাজ করে এক মাস প্রচারে থাকতে না পারাটা কোনো সমস্যা হবে না। দলের দশ হাজার যুব কর্মী, কর্মকর্তা ও তাঁর স্ত্রী সুজাতা খাঁ প্রচারে তিনি খুশি বলে জানান।

অন্য দিকে, বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার নিজের জয়ের ব্যাপারে ২০০ শতাংশ আশাবাদী। তিনি বলেন, এখন মার্জিন কতটা হবে সেটা নিয়েই আমরা ভাবছি। বিষ্ণুপুরের দলের প্রার্থী সৌমিত্র খাঁ ও তিনি এক সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে না আসার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ডাঃ সুভাষ সরকার বলেন, জ্যোতিষীর রাশির বিচার অনুযায়ী তিনি দুপুর দু’টো সময়টা বেছে নিয়েছিলেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here