ভুয়ো বিষয়বস্তু শেয়ার করায় বিজেপির তথ্যপ্রযুক্তি সম্পাদক ধৃত

0
277

আসানসোল : ভারতীয় জনতা দলের তথ্যপ্রযুক্তি শাখার সম্পাদক তরুণ সেনগুপ্তকে গ্রেফতার করল সিআইডি। বুধবার আসানসোল থেকে গ্রেফতার করা হয়েছে তরুণকে। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো বিষয়বস্তু শেয়ার করার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা। সংস্থা জানায়, ওই ভুয়ো বিষয়বস্তু তে এমন কিছু রয়েছে যা সাম্প্রদায়িক ক্ষেত্রে সংবেদনশীল।

পশ্চিমবঙ্গ সিআইডি-র পক্ষ থেকে টুইট করে তরুণ সেনগুপ্তর গ্রেফতারের খবর জানানো হয়েছে। তারা জানিয়েছে, তরুণ সেনগুপ্তর পোস্টের ফলে ‘সাম্প্রদায়িক বিরোধ’ শুরু হয়েছে।

বীরভূম জেলার সিউড়ি থানায় তাঁর নামে অভিযোগ দায়ের করা হয়েছিল। রবিবার থেকে এ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভুয়ো ছবি আর ভিডিও পোস্ট করার অপরাধে তরুণ-সহ মোট তিন জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হল।

 

সোমবার কলকাতা পুলিশ বিজেপির মুখপাত্র নুপুর শর্মার বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় মামলা দায়ের করেছে। নুপুরের বিরুদ্ধে অভিযোগ ছিল, রাজ্যের বর্তমান অস্থির পরিস্থিতির ছবি হিসেবে তিনি ২০০২ সালের গুজরাত দাঙ্গার একটা ছবি শেয়ার করেছেন তিনি।

শনিবার ৩৮ বছরের এক জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। অপরাধ একটা ভোজপুরি চলচ্চিত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ওই পোস্টে তিনি দাবি করেছেন, এই ঘটনাই ঘটেছে উত্তর ২৪ পরগণায়।

পশ্চিমবঙ্গ সরকারকে বিঁধে সোশ্যাল মিডিয়ায় যাঁরা ছবি ভিডিও পোস্ট করেছেন তাঁদের মধ্যে রয়েছেন বিজেপির হরিয়ানা শাখার এক জন আধিকারিক বিজেতা মল্লিকও।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here