অনুগামীদের চুপচাপ বসে যাওয়ার বার্তা, বঙ্গ-বিজেপিতে বিদ্রোহের আবহে দুধকুমারের পাশে অনুপম

0

কলকাতা: “আমাকে ভালোবাসলে চুপচাপ বসে যান”, বিজেপি কর্মীদের বার্তা ‘বেসুরো’ বার্তা দিলেন বিজেপির বীরভূমের নেতা দুধকুমার মণ্ডল।

রবিবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেছেন বিজেপির দাপুটে নেতা। তাঁর সেই পোস্ট ঘিরে শুরু হয়েছে শোরগোল। কী এমন লিখলেন তিনি।

দুধকুমার লেখেন, “জেলা থেকে ব্লক কমিটি গঠন করেছে আমার সঙ্গে আলোচনা না করে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যাঁরা ভালোবাসেন, তাঁরা চুপচাপ বসে যান”।

এর পরই তাঁর সমর্থনে রবিবার টুইটারে একটি পোস্ট করেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। সব মিলিয়েই অস্বস্তিতে বিজেপি।

বিজেপি নেতা অনুপম টুইটারে লেখেন, “দুধকুমারদা’র মতো মানুষ সংগঠন থেকে হারিয়ে গেলে, তা চিন্তার এবং উদ্বেগের! বর্তমানে যাঁরা সংগঠনে আছেন, তাঁদের উচিত দুধকুমার মণ্ডলের মতো পুরনো মানুষ যাঁরা সাংগঠনিক ভাবে বলিষ্ঠ, তাঁদের অভিজ্ঞতা এবং পরামর্শকে যথাযথ সম্মান এবং গুরুত্ব দিয়ে সংগঠনের সামনের সারিতে আনা”!

তবে ফেসবুক পোস্টের পর এ ব্যাপারে তাঁর বক্তব্য জানতে চাইলে সংবাদ মাধ্যমের কাছে দুধকুমার বলেন, “বিজেপি করি। বিজেপি-ই করব। মিটিংয়ে না গেলেও বিজেপিতে থাকা যায়। অন্য দলে যাওয়ার প্রশ্নই ওঠে না। শেষ রক্তবিন্দু পর্যন্ত এখানে আছি”।

এ দিকে, দুধকুমারের মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ রাজ্য বিজেপি-র সভাপতি সুকান্ত মজুমদার। রাজ্যে পঞ্চায়েত ভোটকে মাথায় রেখে সাংগঠনিক স্তরে ব্যাপক রদবদল করছে বিজেপি। পঞ্চায়েত নির্বাচনের আগে তৈরি হবে অঞ্চল ও ব্লক কমিটি। অঞ্চল ও ব্লকের আহ্বায়ক পদে আনা হবে নতুন মুখ। রাজ্য, জেলা, মণ্ডল, বুথ ও শক্তিকেন্দ্র কমিটি যেমন আছে, তেমনই থাকবে। জানিয়েছেন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত।

আরও পড়তে পারেন:

বিহার জ্বলছে, বিজেপি-জেডিইউ নিজেদের মধ্যে লড়ছে! ‘অগ্নিপথ’ বিক্ষোভ নিয়ে মুখ খুললেন প্রশান্ত কিশোর

পওয়ার-আবদুল্লা সরে দাঁড়িয়েছেন, রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে গোপালকৃষ্ণ গান্ধীর নামেই সায় দেবে সিপিএম

অগ্নিগর্ভ বিহারে রবিবার ভোর চারটে থেকে রাত ৮টা পর্যন্ত বন্ধ ট্রেন পরিষেবা

কেকে-র অনুষ্ঠানের জন্য ৫০ লক্ষ টাকা এল কোথা থেকে? প্রশ্ন তুললেন সৌগত রায়

আগে আঘাত করো, পরে চিন্তা! ‘অগ্নিপথ’ বিক্ষোভে কেন্দ্রকে নিশানা বিজেপি সাংসদ বরুণ গান্ধীর

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন