জলপাইগুড়ি : নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি নেতা

0
dipen pramanik
দীপেন প্রামাণিক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়ি: জলপাইগুড়িতে বিজেপির প্রার্থী নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ্‌ই পরিস্থিতিতে বিজেপির পক্ষে আর এক জন প্রার্থী নির্দল হয়ে মনোনয়নপত্র দাখিল করলেন।

জলপাইগুড়িতে বিজেপির প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেন জয়ন্ত রায়। তিনি পেশায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক এবং কলেজের অধ্যাপক। নিয়ম আনুযায়ী চাকরি থেকে ইস্তফা দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে হয়। তিনি ইস্তফা দিয়েছেন। কিন্তু নবান্ন সেই ইস্তফাপত্র এখনও গ্রহণ করেনি। কারণ কেন্দ্রীয় ভিজিলেন্স কমিশন থেকে ছাড়পত্র না পেলে নবান্নের স্বাস্থ্য দফতর ইস্তফাপত্র গ্রহণ করতে পারে না। সমস্ত বিষয়টি সময়সাপেক্ষ ব্যাপার।

আরও পড়ুন মা ও ছেলের আসন ওলটপালট করে দিল বিজেপি

এ দিকে মঙ্গলবার ছিল জলপাইগুড়িতে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এ দিন পর্যন্ত নবান্ন থেকে তাঁর ইস্তফাপত্র গ্রহণের কোনো খবর না আসায় তাঁর প্রতিদ্বন্দিতা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

মঙ্গলবার তাই জলপাইগুড়ির বিজেপি নেতা এবং উত্তরবঙ্গের বিজেপির কোর কমিটির সদস্য দীপেন প্রামাণিক দলের পক্ষে নির্দল প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেন। জয়ন্ত রায় না দাঁড়াতে পারলে দীপেন প্রামাণিক নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দিতা করবেন বলে বিজেপি সূত্রে জানা যায়।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন