প্রথম দু’দফাতে বাজিমাত করে দিয়েছে বিজেপি, বললেন মুকুল রায়

দেশের ৯৫টি কেন্দ্রের মধ্যে বাংলায় রয়েছে তিনটি।

0
ফাইল ছবি

ওয়েবডেস্ক: সাত দফার লোকসভা নির্বাচনে দ্বিতীয় দফার ভোটগ্রহণে দেশের ৯৫টি কেন্দ্রের মধ্যে বাংলায় রয়েছে তিনটি। উত্তরবঙ্গের ওই তিন কেন্দ্রে বিক্ষিপ্ত কিছু গন্ডগোল বাদে মোটের উপর ভোট ভালো হয়েছে ধরে নিয়েই বিজেপি নেতা মুকুল রায় জানিয়েছেন প্রথম দুই দফাতেই তাঁরা বাজিমাত করে দিয়েছেন।

প্রথম দফায় ভোটগ্রহণ হয়েছিল কোচবিহার এবং আলিপুরদুয়ারে। এর মধ্যে কোচবিহার কেন্দ্রের ভোটগ্রহণে অনিয়মের অভিযোগ তুলে গত ১১ এপ্রিলই ধরনায় বসেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। পর দিনই রাজ্য নির্বাচনী আধিকারিকের ঘরের মধ্যে পুনর্নির্বাচনের দাবিতে ধরনায় বসেন মুকুলবাবু নিজে। এ দিন ভোটগ্রহণ হয় জলপাইগুড়ি, দার্জিলিং এবং রায়গঞ্জে।

সব মিলিয়ে এই পাঁচ কেন্দ্রেই জয়ের আশা করছেন মুকুলবাবু। তিনি সংবাদ মাধ্যমের কাছে বলেন, “রাজ্য পুলিশকে দলের ক্যাডারে পরিণত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আমরা ৫-০ করে ফেলেছি”।

[ আরও পড়ুন: ২৩ নয়, ২৭টি আসন পাবে বিজেপি! হিসেব বলছে মুকুল রায়ের ]

তিনি বলেন, “চোপড়ার বিভিন্ন প্রান্তে রাজ্যের বাহিনী থাকায় মানুষ ভোট দিতে অস্বীকার করেছে। মানুষের আত্মবিশ্বাস তলানিতে ঠেকেছে। অন্য রাজ্যে খুন হয় না। মমতা দিদি জানেন ভোট যদি ইভিএমে পৌঁছতে পারে তা হলে রাজ্য ছেড়ে চলে যেতে হবে। প্রকাশ্যে রাজ্যের মন্ত্রী কেন্দ্রীয় বাহিনীকে মারধরের হুঁশিয়ারি দিচ্ছেন। ভারতের গণতান্ত্রিক কাঠামোকে ভেঙে দিচ্ছেন মমতা”।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here