Mukul Roy
প্রতিনিধিত্বমূলক ছবি

ওয়েবডেস্ক: নদিয়ার শান্তিপুরে বিষমদ কাণ্ডের রেশ ধরেই রাজ্য সরকারকে তুলোধনা করলেন বিজেপি নেতা মুকুল রায়। শনিবার তিনি একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন, এ রাজ্যে মদ নিষিদ্ধ করার দাবিতে পথে নামবে বিজেপি। পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ধরেই উসকে দিলেন পুরনো স্মৃতি।

এ দিন কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ তথা বর্তমানে রাজ্যের গুরুত্বপূর্ণ বিজেপি নেতা মুকুল রায়। ওই অনুষ্ঠানে নিজের বক্তব্যে তিনি বলেন, বিহার অথবা গুজরাত মদ নিজেদের রাজ্যে মদ নিষিদ্ধ করেছে। পশ্চিমবঙ্গ সরকার চাইলেও সে পথে হাঁটতে পারে। এ রাজ্যেও মদ বিক্রি বন্ধের দাবি নিয়ে আন্দোলনে নামবে বিজেপি।

তিনি বলেন,”২০১০ সালে মদ বিক্রির বিরুদ্ধে রাস্তায় নেমেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এখন তিনিই মদ বিক্রিতে উৎসাহ দিচ্ছেন”।

kailash vijayvargiya
শুক্রবার শান্তিপুরে ঢুকতে গিয়ে বাধা পান মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয়

মুকুলবাবু নিজের রাজনৈতিক জীবনের স্মৃতি রোমন্থন করে বলেন, তখন (২০১০ সালে) রাজ্যে ছিল বামফ্রন্ট সরকার। সে দিন রাজ্যে মদ বিক্রি বন্ধ করার দাবি নিয়ে রাস্তায় নেমেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এখন তিনি ক্ষমতায়। তাঁর প্রশাসন মদের দোকানের ঢালাও লাইনেন্স দিচ্ছে।

আরও পড়ুন: অ্যালকোহলে অ্যাসিডিটি বাড়ে

উল্লেখ্য, গত বুধবার শান্তিপুরে বিষমদ খেয়ে মৃত্যু হয়েছে ১২ জনের। বেশ কয়েকজন অসুস্থ হয়ে এখনও ভরতি শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। মৃতদের পরিবারপিছু রাজ্য সরকারের তরফে অবশ্য ২ লক্ষ টাকার আর্থিক অনুদান শুক্রবারই তুলে দিয়েছেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here