তৃণমূল বিধায়ক খুনে মুখ খুললেন বিজেপি নেতা মুকুল রায়

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছে মুকুলবাবু ওই খুনে হত্যাকাণ্ডে তাঁর নাম জড়ানোকে ঘৃণ্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হিসাবেই ব্যাখ্যা করেন।

0
Mukul Roy
সাংবাদিকদের মুখোমুখি মুকুল রায়

ওয়েবডেস্ক: নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস আততায়ীর গুলিতে খুন হন গত শনিবার। ওই ঘটনার পরই দলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত এই খুনের জন্য সরাসরি দায়ী করেন বিজেপি নেতা মুকুল রায়কে। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছে মুকুলবাবু ওই খুনে হত্যাকাণ্ডে তাঁর নাম জড়ানোকে ঘৃণ্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হিসাবেই ব্যাখ্যা করেন।

মুকুলবাবু বলেন, “বিজেপি এ ধরনের রাজনীতি করে না। বিজেপি আগেই এই হত্যাকাণ্ডের সত্য উদ্‌ঘাটনে নিরপেক্ষ সংস্থাকে দিয়ে তদন্তের দাবি জানিয়েছে”।

মুকুলবাবু বলেন, “যখনই কোনো তৃণমূল নেতা খুন হয়েছেন, সঙ্গে সঙ্গে তারা দাবি করেছে, বিজেপি-ই দায়ী। তাদের নিজের দলের কেই বা অন্য কোনো দুষ্কৃতী ওই কাণ্ড ঘটানো সত্ত্বেও বারবার বিজেপির নাম টেনে নিয়ে আসা হয়েছে। আমি চাই সত্যজিৎ বিশ্বাস খুনের রহস্য উন্মোচনেও কোনো নিরপেক্ষ সংস্থাকে দিয়ে তদন্ত করানো হোক”।

উল্লেখ্য, গত শনিবার সরস্বতী পুজোর অনুষ্ঠানে যোগ দিয়ে নিহত হন তৃণমূল বিধায়ক। ওই দিন রাতেই বিজেপি নেতা সায়ন্তন বসু জানান, “এই খুনের সঙ্গে বিজেপির কোনো সম্পর্ক নেই। আমরা চাই, সিবিআই-কে দিয়ে তদন্ত করানো হোক”।

আরও পড়ুন: তৃণমূল বিধায়ক খুনে ঘুরেফিরে অভিযোগের তির কেন মুকুল রায়ের দিকে?

এমনকী দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষও জানান, “প্রকৃত ঘটনার তদন্ত হোক। অযথা মুকুল রায়ের নাম টেনে নিয়ে আসা হচ্ছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here