আমার বিরুদ্ধে ২৯টি মামলা হয়েছে, চিন্তার কিছু নেই: মুকুল

0
ফাইল ছবি

ওয়েবডেস্ক: গড়িয়ার পাটুলির এক ব্যবসায়ীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন বিজেপির শ্রমিক সংগঠনের নেতা বাবান ঘোষ। ওই মামলারই অন্যতম অভিযুক্ত বিজেপি নেতা মুকুল রায়। বাবানকে গ্রেফতারের পর তিনি পুলিশের নজরে রয়েছেন বলে সূত্রের খবর। তবে এ সব নিয়ে মুকুল যে কোনো রকমের চিন্তা করছেন না, তা তিনি সাফ জানিয়ে দিলেন।

রেলের একটি কমিটিতে সদস্য করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওই ব্যবসায়ীর কাছ থেকে ৪৬ লক্ষ টাকা নেওয়া হয়েছিল বলে অভিযোগ উঠেছে বাবানের বিরুদ্ধে। ২০১৫ সালে সরশুনা থানায় দায়ের হওয়া একটি মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে বাবানকে। বিজেপির মজদুর ইউনিয়নের নেতা বাবান কয়েক দিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি মুকুলের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত। সেই সূত্রেই চার-পাঁচ বছর আগের ওই মামলা নিয়ে নড়েচড়ে বসেছে পুলিশ।

এ প্রসঙ্গে মুকুল বলেন, “আমার বিরুদ্ধে ২৯টা মামলা হয়েছে। প্রতিটা ক্ষেত্রেই আদালতে গিয়ে মামলাকারীরা হলফনামা দিতে বাধ্য হয়েছেন। তাঁরা স্বীকার করেছেন, পুলিশ তাঁদের দিয়ে জোর করে মামলা করিয়েছিল”। কিন্তু কেন?

মুকুলের বক্তব্য, “তৃণমূলের সরকার আর বেশি দিন যে ক্ষমতায় থাকবে না, সেটা খুব ভালো করেই বুঝে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে আমার বা আমাদের বিরুদ্ধে এমন একাধিক মামলা দিয়ে নিজেদের হতাশা প্রকাশ করে ফেলছেন। যে কারণে এই সব মামলা নিয়ে কোনো চিন্তাই করছি না। এই সরকারের পতন আসন্ন”।

অন্য দিকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “কাটমানি খাচ্ছেন তৃণমূল নেতারা। আর গ্রেফতার হচ্ছেন আমাদের দলের নেতারা”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here