Rakesh singh
ফেসবুক থেকে প্রাপ্ত ছবি

ওয়েবডেস্ক: বিজেপি সভাপতি অমিত শাহের রোড শো এবং বিদ্যাসাগর কলেজে ভাঙচুর নিয়ে সমানে রাজনৈতিক চাপান-উতোর অব্যাহত। এক দিকে যেমন বিজেপি দাবি করেছে, হাঙ্গামার নেপথ্যে ছিল তৃণমূল, তেমন রাজ্যের শাসক দলও পাল্টা দাবি করেছে। এরই মধ্যে এক বিজেপি নেতার ভাইরাল ভিডিও নতুন মাত্রা যোগ করল বিদ্যাসাগর-কাণ্ডে।

বিভিন্ন সংবাদ মাধ্যমে আগেই প্রকাশিত হয়েছে, ওই রোড শো ঘিরে যে অশান্তি বাঁধতে পারে, তেমন খবর ছিল কলকাতা পুলিশের কাছে। ঠিক একই ভাবে বিজেপি নেতা রাকেশ সিংয়ের ভাইরাল হওয়া ভিডিওতেও একই আশঙ্কা প্রকাশ করা হয়েছে। পাশাপাশি পাল্টা আঘাত হানার নির্দেশও দেওয়া হয়েছে ওই ভিডিওয়। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তৃণমূল নিজেদের অভিযোগের স্বপক্ষে জোরালো প্রমাণ পেয়ে গিয়েছে বলেই দাবি করা হচ্ছে।

জানা গিয়েছে, ‘ফাটাফাটি’ নামের এক হোয়াটসঅ্যাপ গ্রুপে ভিডিওটি শেয়ার করেছেন রাকেশ। ওই ভিডিওয় বলতে শোনা যাচ্ছে, “ফাটাফাটি গ্রুপের সদস্যরা আপনাদের কেন রাখা হয়েছে আপনারা জানেন। কালকের রোড শোতে ঝামেলা ঝঞ্ঝাট হতে পারে। যে সদস্যরা কাল আসবে না, ফাটাফাটি গ্রুপ থেকে বের করে দেওয়া হবে। আপনাদের ঝামেলা করতে হবে যে কোনো মূল্যে। তাই, আপনাদের আসতে হবে। অমিত শাহ’র রোড শোতে আপনাদেরই মূখ্য ভূমিকা নিতে হবে। ৮ ফুটের ডান্ডা নিয়ে পুলিশ এবং তৃণমূলের গুন্ডাদের বিরুদ্ধে লড়তে হবে আপনাদের”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here