বিজেপি-র ভিতরে প্রশান্ত কিশোরের মাইনে করা লোক! ফের টুইট-বোমা তথাগত রায়ের

0

কলকাতা: বিজেপি-র অন্দরে ভোট কৌশলী প্রশান্ত কিশোরের গোপন ‘কর্মী’ থাকার অভিযোগ তুললেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। এক বিজেপি কর্মীর কথা উদ্ধৃত করে মঙ্গলবার পরপর দু’টি টুইট করেন দলের প্রাক্তন রাজ্য সভাপতি।

তথাগত লেখেন, ”একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের কাছ থেকে পাওয়া। ‘স্যার আপনি আমার কথা বিশ্বাস করবেন কি না জানি না আমাদের এখানে আমাদের পাশের গ্রামে একজন আমাকে বলছিল ২০২১-এর বিধানসভা ভোটের আগে পিকে-র টিম অনেকেই ফোন করছিল আমাদের এখানকার একজন শিক্ষিত যুবককে ফোন করেছিল আমাদের…”।

তার পরেই তাঁর আরেক টুইট, “পাশের গ্রামে বাড়ি তাকে ফোন করে বলছিল ১৩ হাজার টাকা করে মাইনে দেবে বিজেপি-তে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য তাই আমার মনে হয় বিজেপিতে এখনও নীচের তলায় এ রকম অনেক পিকে-র মাইনে দেওয়া কর্মী আছে যত দিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপিকে জেতানো খুবই অসম্ভব”।

বর্ষীয়ান নেতার মন্তব্য প্রসঙ্গে বিজেপি-র মুখপাত্র জয়প্রকাশ মজুমদার সংবাদ মাধ্যমের কাছে বলেন, “তথাগতবাবু বর্ষীয়ান নেতা। অত্যন্ত দুঃখজনক ওঁর মন্তব্য। বরাবরই তৃণমূলের প্রতি ওঁ মৃদুভাষী। আগে দলের নেতাদের উপর কথা বলছিলেন, এখন দলের নিচু তলার কর্মী যাঁরা সংগঠনকে এগিয়ে নিয়ে যান তাঁদেরকেও নিশানা করে কথা বলছেন। তথাগতবাবুকে আর সত্যিই কিছু বলার নেই।”

সাম্প্রতিক কালে বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ-সহ রাজ্য বিজেপি নেতৃত্বের একাংশের বিরুদ্ধে খড়গহস্ত হয়েছেন তথাগত। তাঁর এক-একটি টুইট রীতিমতো বিস্ফোরণ ঘটিয়েছে দলের অন্দরে। যার জেরে বিড়ম্বনাতেও পড়েছে বিজেপি।

আরও পড়তে পারেন

অবশেষে কলকাতার সব ওয়ার্ডেই প্রার্থী দিতে সক্ষম হল কংগ্রেস

শুক্রবার থেকে বদলাবে আবহাওয়া, অসময়ের বৃষ্টিতে পশ্চিমবঙ্গে ভয়াবহ ক্ষতির মুখে পড়তে পারেন কৃষকরা

খামখেয়ালি আবহাওয়া! ডিসেম্বরের শুরুতে অতি ভারী বৃষ্টি গুজরাতে, ভারী বৃষ্টির আশংকা মুম্বইয়ে

সুখবর! মহারাষ্ট্রে কোভিড সংক্রমণ পাঁচশোর দোরগোড়ায়, গত বছরের ১৬ এপ্রিলের পর সর্বনিম্ন

ওমিক্রনে সংক্রমিতদের জ্বর নেই, হাসপাতালেও যেতে হচ্ছে না: ভারতীয় সংবাদমাধ্যমকে বললেন সেই চিকিৎসক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন