বিজেপি নেতার মেয়ের অন্তর্ধান রহস্যের কিনারা! উদ্ধার ডালখোলা স্টেশন থেকে

ডালখোলা থেকে উদ্ধার। প্রতীকী ছবি

ওয়েবডেস্ক:  “সম্পূর্ণ পূর্বপরিকল্পিত ভাবেই অপহরণের নাটক করা হয়েছিল”। বীরভূমের লাভপুরে অপহৃত বিজেপি নেতার মেয়েকে উদ্ধার করে জানাল পুলিশ।

পুলিশ জানিয়েছে, মেয়েকে অপরহরণের অভিযোগ জানিয়েছিলেন সুপ্রভাত বটব্যাল। তিনি আগে সিপিএম করতেন। এখন বিজেপিতে। তাঁর বিরুদ্ধে অভিযোগ রয়েছে। সেই অভিযোগ ধামাচাপা দিতেই পূর্বপরিকল্পিত ভাবে অপহরণ করা হয়েছিল। তবে তদন্ত এখনও বাকি রয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ এই ঘটনায় তিন জন অভিযুক্তকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়েছে ২ জনকে। দু’জনের বাড়িই উত্তরবঙ্গে। গ্রেফতার করা হয়েছে সুপ্রভাতবাবুকেও। পুলিশের দাবি, গত ১৩ ফেব্রুয়ারি সুপ্রভাতবাবুর সঙ্গে দেখা করে বাকি দুই ধৃত।

যে দুই যুবককে পুলিশ ডালখোলা স্টেশন থেকে গ্রেফতার করেছে সুপ্রভাতবাবুর বাড়িতে তাঁদের যাতায়াত ছিল বলেও পুলিশের দাবি।

যদিও ঘটনার পরই সুপ্রভাতবাবুর ভাই সুজিত বটব্যাল জানান, অপহরণকারীরা প্রথমে দরজা ভেঙে ভিতরে ঢোকে। সে সময় বাড়িতে ছিলেন তাঁর বছর বাইশের মেয়ে। দুষ্কৃতীরা তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে হুমকি সুপ্রভাতবাবুর খোঁজ করতে থাকে এবং হুমকি দিতে থাকে। এর পরই তাঁর মেয়েকে অপরহরণ করে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, সদ্য বিজেপিতে যোগ দিলেও আগে সুপ্রভাতবাবু সিপিএম নেতা ছিলেন। এমনকী তিনি সিপিএমের জেলা কমিটির সদস্য ছিলেন বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন: ছ’মাস বাদেই অবসর নেওয়ার কথা ছিল পুলওয়ামায় নিহত জওয়ান হাওড়ার বাবলু সাঁতরার ]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.