দলেরই এক সাংসদ বিধানসভা ভোটে হারানোর ষড়যন্ত্র করেছিলেন, বিস্ফোরক মন্তব্য বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর

0
বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। প্রতীকী ছবি

গত রবিবার সাংবাদিক বৈঠক ডেকে ‘বেসুরো’ গাইতে শোনা গিয়েছিল রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে। শুক্রবার তিনি দাবি করলেন, দলের এক সাংসদ তাঁকে বিধানসভা ভোটে হারানোর ষড়যন্ত্র করেছিলেন।

এ দিন সাংবাদিকদের সামনে রায়গঞ্জের বিধায়ক বলেন, “রায়গঞ্জের বিজেপি সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী ষড়যন্ত্র করে আমাকে হারাতে চেয়েছিলেন, কিন্তু রায়গঞ্জের মানুষের আশীর্বাদ আর ভালোবাসায় আমি রায়গঞ্জ থেকে বিজেপির বিধায়ক হয়েছি”।

একই সঙ্গে দেবশ্রীর বিরুদ্ধে আরও বড়োসড়ো অভিযোগ এনেছেন বিধায়ক। তাঁর দাবি, দেবশ্রী না কি বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ছিলেন। যে কারণে তিনি রায়গঞ্জ বিধানসভা থেকে প্রার্থী হতে চেয়েছিলেন। সেই লক্ষ্য পূরণ না হওয়াতেই তাঁকে হারানোর ষড়যন্ত্র করেন দেবশ্রী।

শুধু তাই নয়, রায়গঞ্জের বিধায়কের আরও দাবি, দেবশ্রী এখন না কি রাজ্য বিজেপির সভানেত্রী হওয়ার চেষ্টা করছেন। তাঁকে যদি এই পদে নিয়ে আসা হয়, তা হলে রাজ্যে বিজেপির ১০ জনও বিধায়ক থাকবেন না। এমনকী তিনি নিজেও রাজনৈতিক সন্ন্যাস নেবেন।

রবিবার দলের সব রকম কর্মসূচি থেকে বিরত থাকার কথা ঘোষণা করে বিজেপি বিধায়ক। একই সঙ্গে তোপ দাগেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি সভাপতি বাসুদেব সরকার, নাম না করে দলের সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধেও। সব মিলিয়ে ফের উত্তর দিনাজপুরে বিজেপিকে কেন্দ্র করে শুরু ভাঙন জল্পনা।

তিনি বলেন, “আমার অন্তরাত্মা বলেছে যে সাংবাদিক বৈঠক করে সব জানানো প্রয়োজন তাই বলছি। যেখানে বিধায়কের সম্মান নেই, সেখান থেকে সরে যাওয়াই ভাল। বাসুদেববাবু বলেছিলেন, বাঁশি ওঁর হাতে। উনি বাঁশি বাজিয়ে সংগঠন চাঙা করুন, আমি বিধায়ক হিসেবে দলের কাজ করব”।

তবে নিজের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলেননি বিধায়ক। এ ব্যাপারে শুধু বলেছেন, ভবিষ্যতে কী হবে, তা ভবিষ্যতই বলবে। তাঁর কথায়, “জেলা কমিটি গঠন আমাকে না জানিয়েই করা হয়েছে। বাসুদেববাবু সংগঠনের সবাইকে নিয়ে চলছেন না। তিনি মুষ্টিমেয় কয়েকজনকে নিয়ে চলছেন”।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুুন এখানে:

দু’ভাগে মেটাতে হবে স্কুল ফি, সময় বেঁধে দিল কলকাতা হাইকোর্ট

দুয়ারে সরকার শিবিরে এসেছেন ৩ কোটির বেশি মানুষ, শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভোটের ২০ দিন আগে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ত্রিপুরা হামলার প্রতিবাদে দিল্লিতে সিপিএম-এর অবস্থান বিক্ষোভ

আত্মিক সম্পর্কের ভবানীপুরে আজ মনোনয়ন জমা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল বিজেপি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন