জল্পনার অবসান! বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

0

কলকাতা: জল্পনা চলছিল বেশ কয়েক দিন ধরেই। বুধবার সেই জল্পনাকে সত্যি করে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

তৃণমূলে যোগ দিলে বিধায়ক বলেন, “বিজেপি-তে ভালো কাজের মূল্যায়ন নেই। ভালো কাজের পরিবেশ নেই। আছে শুধু ষড়যন্ত্র। আর এই ষড়যন্ত্রের হাতিয়ার দিয়ে রাজনৈতিক যুদ্ধ জেতা যায় না। এর জন্য উন্নয়ন দরকার। জনগণকে পরিষেবা দিতে হয়”।

তিনি আরও বলেন, “ভালো কাজ করতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের মা-মাটি-মানুষের সরকার। কেন্দ্রের সরকার নোটবন্দি করেছে, এখন জ্বালানি তেল, রান্নার গ্যাসের দাম বাড়িয়ে চলেছে। সেই জায়গায় রাজ্য সরকার সাধারণ মানুষের জন্য কন্যাশ্রী, রূপশ্রী, লক্ষ্মীর ভাণ্ডার, স্টুডেন্টস ক্রেডিট কার্ড, সবুজসাথী, স্বাস্থ্যসাথীর মতো একাধিক জনহিতকর প্রকল্প চালিয়ে যাচ্ছে”।

ছ’মাস আগে বিজেপির প্রতীকী বিধায়ক হয়ে এখন তৃণমূলে যোগ দেওয়ার প্রশ্নে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের আগে যে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেগুলো অক্ষরে অক্ষরে পালন করেছেন। তিনি যে ভাবে প্রতিশ্রুতি পালন করেছেন, তা দেখেই আমি অনুপ্রাণিত হয়ে আজকে আমি তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি”।

ষড়যন্ত্রের তথ্য উল্লেখ করে বিধায়ক বলেন, “রায়গঞ্জে আমার বিরুদ্ধে যড়যন্ত্র হয়েছে। আমাকে হারানোর জন্যও ষড়যন্ত্র হয়েছে। তার মধ্যেও আমি মানুষের জন্য কাজ করে গিয়েছি। যিনি কাজ করেন না, সেই লোকসভার সাংসদকে পুরস্কার দেওয়া হল, আর আমাকে দেওয়া হল শো-কজ নোটিশ”।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভূমিকা প্রসঙ্গে কৃষ্ণ কল্যাণী বলেন, “শুভেন্দুবাবু বলেন, তিনি সনাতন ধর্মে বিশ্বাসী। আর বিজেপি সনাতন ধর্মের পরিপন্থী। উনি এক বছর আগে বলতেন, বিজেপি হঠাও, দেশ বাঁচাও। তার মানে উনি এক বছরের সনাতন, আর আমি ৪৪ বছরের। ওনার কাছ থেকে আমাকে সনাতন ধর্ম শিখতে হবে”?

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

পেগাসাস তদন্তে সুপ্রিম কোর্ট কমিটি গঠন করতেই শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবি কুণাল ঘোষের

আলাপন বন্দ্যোপাধ্যায় মামলায় কেন্দ্রের অবস্থান জানতে চাইল ‘ক্যাট’

আগের থেকে ভালো, তবে এখনও বিপন্মুক্ত নন সুব্রত মুখোপাধ্যায়

পেগাসাস তদন্তে কমিটি গঠন করল সুপ্রিম কোর্ট

আরিয়ান খানের জামিন আবেদনের ফের শুনানি, জেল-জীবনের মুক্তি ঘটবে কি আজ?

পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে প্রাণনাশের হুমকি চিঠি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন