Roopa Ganguly

ওয়েবডেস্ক: মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার অভিযোগ অভিযুক্ত রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ গঙ্গোপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতের এই ঘটনার জেরে যাদবপুর থানার পুলিশ আকাশকে গ্রেফতার করে শুক্রবার আদালতে তোলে।

জানা যায়, ওই রাতে পথ সাংসদ-পুত্রের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিজের বাড়ির কাছেই একটি দেওয়ালে ধাক্কা মারে। স্থানীয় বাসিন্দাদের মতে, দুর্ঘটনার সময় আকাশ মদ্যপ ছিলেন।

ছেলের দুর্ঘটনার খবর নিয়ে টুইট করেছেন স্বয়ং বিজেপি নেত্রী। তিনি লিখেছেন, ‘‘বাড়ির সামনে আমার ছেলের গাড়ি দুর্ঘটনা হয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে জানিয়েছি। এ নিয়ে কোনও রাজনীতি নয়। কোনও বিশেষ সুবিধা চাই না। আমি আমার ছেলেকে ভালবাসি। ওর খেয়াল রাখব। কিন্তু আইন আইনের পথে চলুক’’।

পুলিশ সূত্রে খবর, আকাশের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে গল্ফ গার্ডেন এলাকায় একটি ক্লাবের পাঁচিলে ধাক্কা মারে। দুর্ঘটনার পর গাড়ি থেকে বের করা হয় আকাশকে। তবে ওই দুর্ঘটনায় কেউ হতাহত হননি। কিন্তু অল্পের জন্য অনেকে রক্ষা পেয়েছেন বলে দাবি স্থানীয়দের। গাড়িটি যে দেওয়ালে ধাক্কা মারে, সেই দেওয়ালের কিছুটা অংশ ভেঙে গিয়েছে। এ দিন দুপুর ১২টা নাগাদ ঘটনাস্থলে আসে ফরেন্সিক দল। তারা খতিয়ে দেখে গাড়িটি। নমুনা সংগ্রহের পাশাপাশি গাড়িটির গতিবেগ কত ছিল, সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন