সংসদ অধিবেশন শুরুর আগের দিনেই করোনা আক্রান্ত বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার

0
Sukanta Majumdar

কলকাতা: রবিবার করোনা পজিটিভ হলেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। সংসদের বাদল অধিবেশন শুরুর আগের দিন সাংসদ জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

পশ্চিমবঙ্গের বালুরঘাটের বিজেপি বিধায়ক সুকান্ত মজুমদার। সংসদ অধিবেশনের জন্য তিনি দিল্লিতে রয়েছেন। সুরক্ষাবিধি মেনে অধিবেশন শুরুর আগে সাংসদদের নমুনা পরীক্ষা করানো হয়। কেন্দ্রের নির্দেশিকায় প্রত্যেক সাংসদের করোনা টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে। রবিবার সুকান্তের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ দিন টুইটারে সুকান্ত লিখেছেন, “আমি করোনা পজিটিভ হয়েছি। আমি ভালো রয়েছি, চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। বিগত কয়েক দিনের মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, অনুগ্রহ করে তাঁরা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। যদি উপসর্গ দেখা দেয়, তা হলে নমুনা পরীক্ষা করান”।

অন্য দিকে, গত ১১ সেপ্টেম্বর জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত রায় কোভিড পজিটিভ হন বলে দলীয় সূত্রে জানা যায়। তার আগে দলের সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়েছিলেন।

তবে কয়েক দিন আগেই বিজেপির রাজ্য সভাপতি এবং দলের সাংসদ দিলীপ ঘোষ হুগলির একটা সভায় দাবি করেন, “করোনা চলে গেছে”।

গত বৃহস্পতিবার ওই সভায় তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র আগামী বছর নির্বাচনের আগে বিজেপির সমাবেশকে বাধা দিয়েছেন উদ্দেশ্যে লকডাউন চাপিয়ে দিয়েছেন”। বিস্তারিত পড়ুন এখানে: করোনা চলে গেছে…

অন্য দিকে, তৃণমূলের দুই বিধায়ক সমরেশ দাস এবং তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হওয়ার পর মারা গিয়েছেন। তাঁরা ছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূলের চিফ হুইপ নির্মল ঘোষ।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন