এক মঞ্চে। ছবি: টুইটার থেকে

কলকাতা: প্রায় ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আটক করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee)। শুক্রবার সকালে টুইটারে একটি ভিডিও পোস্ট বিজেপি-র আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। যাতে এক মঞ্চে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee ) ও অর্পিতা।

জানা যায়, নাকতলা উদয়ন সঙ্ঘের একটি অনুষ্ঠানের পুরনো ভিডিও পোস্ট করেছেন অমিত। যেখানে অর্পিতার ‘ভালো কাজের’ প্রশংসা করছেন মুখ্যমন্ত্রী।

ওই ভিডিও পোস্ট করে অমিত টুইটারে লেখেন, “খোলা মঞ্চে দাঁড়িয়ে পার্থ চট্টোপাধ্যায়ের সেই ঘনিষ্ঠের প্রশংসা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়, যাঁর বাড়ি থেকে ইডি বেশি নয়, সামান্য ২০ কোটি টাকা উদ্ধার করেছে”।

এর আগে অবশ্য এ ধরনের কিছু ছবি পোস্ট করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ক্যাপশনে লেখেন, “ইয়ে তো বাস ট্রেলার হ্যায়, পিকচার আভি বাকি হ্যায়…”।

ইতিমধ্যেই ঘটনার দায় এড়িয়ে গিয়েছে তৃণমূল। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ টুইটারে লেখেন, ইডি যে টাকা উদ্ধার করেছে, তার সঙ্গে তৃণমূলের কোনো সম্পর্ক নেই। এই তদন্তে যাঁদের নাম আসছে, এ সংক্রান্ত প্রশ্নের জবাব দেওয়ার দায়িত্ব তাঁদের বা তাঁদের আইনজীবীদের। কেন দলের নাম জড়িয়ে প্রচার চলছে, দল নজর রাখছে। যথাসময়ে বক্তব্য জানাবে।

আরও পড়তে পারেন:

২৭ ঘণ্টা ধরে টানা জিজ্ঞাসাবাদ, পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল ইডি

পার্থ-ঘনিষ্ঠের বাড়িতে কোটি কোটি টাকা, তা কি ঘুষের?

‘পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিতার’ বাড়িতে ইডির হানা, ২০ কোটি টাকা উদ্ধার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন