ফের ধাক্কা! দল ছাড়লেন বিজেপির রাজ্য কমিটির সদস্য

    আরও পড়ুন

    খবর অনলাইন ডেস্ক: এ বার দল ছাড়লেন বিজেপির রাজ্য কমিটির সদস্য এবং দার্জিলিং জেলার পর্যবেক্ষক ভাস্কর দে। সোশ্য়াল মিডিয়ায় নিজেই এ কথা জানিয়েছেন তিনি। সূত্রের খবর, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন ভাস্কর।

    কেন দল ছাড়লেন?

    Vaskar Dey
    [ভাস্কর দে]

    সোশ্যাল মিডিয়ার পোস্টে ভাস্কর লিখেছেন, “আমি যুব মোর্চার ব্লক সভাপতি থেকে যুব মোর্চার জেলা সভাপতি ও যুব মোর্চার রাজ্য সম্পাদক ছিলাম। বিজেপির আলিপুরদুয়ার জেলা সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলাম। বর্তমানে আমি বিজেপির রাজ্য কমিটির সদস্য ও দার্জিলিং জেলার পর্যবেক্ষকের দায়িত্ব ছাড়লাম ও বিজেপি সাথে দীর্ঘ ২২-২৩ বছরের সম্পর্ক আমি ছিন্ন করলাম ও বিজেপির প্রাথমিক সদস্যপদ ছাড়লাম”।

    Loading videos...

    তবে ঠিক কী কারণে ভাস্কর দল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। সূত্রের খবর, বিধানসভা নির্বাচনে টাকার বিনিময়ে টিকিট দেওয়ার অভিযোগ তুলেছেন তিনি। আবার কাজ করে কোনো দিন যোগ্য় সম্মান দল থেকে তিনি পাননি বলেও আক্ষেপ করেছেন।

    এ বার কি তৃণমূলে?

    [বিজেপির জেলা সভাপতি যোগ দিলেন তৃণমূলে]
    - Advertisement -

    এ দিকে গত সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন আলিপুরদুয়ারের জেলা সভাপতি। তৃণমূল ভবনে এসে ঘাসফুল পতাকা তুলে নেন গঙ্গাপ্রসাদ শর্মা। যিনি আলিপুরদুয়ার জেলা বিজেপি সভাপতি ছিলেন। তাঁরই নেতৃত্বে আলিপুরদুয়ার নিজেদের দখলে রেখেছিল গেরুয়া শিবির। তিনিই এখন তৃণমূলে। ভাস্করের ভবিষ্যৎ গন্তব্যও কি সেখানেই? এখনও উত্তর মেলেনি!

    ভাস্কর জানিয়েছেন, আগামী কয়েকদিনের মধ্যেই পরবর্তী সিদ্ধান্তের কথা জানাবেন বলেই স্থির করেছেন তিনি। তবে মুকুল রায়, তপন সিনহা অথবা গঙ্গাপ্রসাদ শর্মার মতো তিনিও যদি তৃণমূল শিবিরে নাম লেখান, তাতে অবাক কিছু থাকবে না বলেই মত রাজনৈতিক মহলের।

    আরও পড়তে পারেন: রাজ্যপাল জগদীপ ধনখরের বিরুদ্ধে বড়োসড়ো পদক্ষেপ নিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর