Dilip Ghosh

ওয়েবডেস্ক: হুগলির গুড়াপ রেল স্টেশন সংলগ্ন মাঠে ‘শহিদ তর্পণ’ অনুষ্ঠান উপলক্ষে জনসভার আয়োজন করেছিল বিজেপি। রবিবার ওই সভায় বক্তব্য রাখার জন্য যান বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ বিজেপি নেতা মুকুল রায়, জয় বন্দ্যোপাধ্যায় প্রমুখ। কিন্তু সংলগ্ন মাঠে সভা করার অনুমতি না মেলায় ম্যাটাডোরের উপর দাঁড়িয়েই বক্তব্য রাখেন নেতৃত্ব। যা নিয়ে বিতর্ক তুঙ্গে।

বিজেপির অভিযোগ, আগাম আবেদন জানানো সত্ত্বেও জেলা প্রশাসন তার অনুমতি দেয়নি। দিলীপবাবু বলেন, “পুলিশ যদি আইন না মেনে মানুষ দেখে, রং দেখে কাজ করে, তা ভুল হবে”।

অন্য দিকে পুলিশ সূত্রে অবশ্য জানা গিয়েছে, যে মাঠে বিজেপি সভা করার অনুমতি চেয়েছিল, সেটি রেলের অধীনে রয়েছে। ফলে অনুমতি নিতে হলে রেল কর্তৃপক্ষের কাছ থেকেই নিতে হতো।

এমন যুক্তিতে অবশ্য কর্ণপাত করেননি বিজেপি নেতৃত্ব। তাঁরা পুলিশ-প্রশাসনের দ্বিচারিতার বিরুদ্ধে সিঙ্গুরে পুলিশ সুপারের অফিসের সামনে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। যার জেরে তারকেশ্বর-বৈদ্যবাটি রোডে যান চলাচল সম্পূর্ণ ভাবে ব্যাহত হয়। তীব্র যানজটের শিকার হতে হয় সাধারণ মানুষকে। প্রায় ঘণ্টা দুয়েক ঘটনাস্থলে আসেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি সেখানে বৃষ্টির মধ্যেই ম্যাটাডোরের উপর থেকে কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here