রাজীব কুমারের ভবিষ্যৎ বাতলে দিলেন দিলীপ ঘোষ!

0
Dilip Ghosh and Rajeev Kumar
রাজীব কুমার এবং দিলীপ ঘোষ। প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: কলকাতার পুলিশ কমিশনার পদ থেকে সরিয়ে রাজীব কুমারকে নিয়ে আসা হয়েছে এডিজি (সিআইডি) পদে। পুলিশ জানিয়েছে, এই বদলি রুটিন মাফিক।

যদিও এমন যুক্তিকে আমল দিতে নারাজ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার রাজারহাটের দলীয় বৈঠক থেকে তিনি তুলে ধরলেন ভিন্ন কারণ।

Loading videos...

এ দিন রাজারহাটের একটি পাঁচতারা হোটেলে বৈঠক ছিল বিজেপির। সেখানে আগামী লোকসভা ভোটের প্রার্থী মনোনয়ন নিয়ে বিশদ আলোচনা হয়।

দিলীপবাবু বলেন, ‘রাজীবের বদলি ভারতী ঘোষের সেকেন্ড ভার্সন। তাঁর ভবিষ্যৎ এখন অন্ধকার। তাঁকে ভারতীর মতোই ব্যবহার করে ছুঁড়ে ফেলা হল।’

রাজীবকে বদলি করে তাঁর জায়গায় নয়া কমিশনার হয়েছেন এডিজি (আইনশৃঙ্খলা) অনুজ শর্মাকে। এই বদলিকে স্বাভাবিক মানতে নারাজ বিজেপি।

দিলীপবাবু বলেন, “রাজীব কুমারের বর্তমানে যা ভাবমূর্তি তাতে তিনি রাজ্যে কোনও পদেই সম্মানের সঙ্গে কাজ পারবেন বলে মনে হয় না”।

[ আরও পড়ুন: সিআইডিতে গেলেন রাজীব, নতুন নগরপাল অনুজ শর্মা ]

উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতীদেবী সম্প্রতি যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁর বিরুদ্ধে বর্তমানে সিআইডি তদন্ত চলছে।

সারদা তদন্তে তথ্য লোপাটের অভিযোগে রাজীবকে সুপ্রিম কোর্টের নির্দেশে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। আগামী বুধবার সর্বোচ্চ আদালতে তার শুনানি।

ঘটনাপ্রবাহের দিকে বিজেপি যে কড়া নজর রাখছে, সে কথাও জানানো হয়েছে দলের তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.