ফের উত্তপ্ত নৈহাটি, কাউন্সিলারকে গ্রেফতার করতেই বিক্ষোভের আগুন গোটা এলাকায়

0
ছবি: গণেশ দাসের ফেসবুক থেকে

ওয়েবডেস্ক: নৈহাটি পুরসভার বিজেপি কাউন্সিলার গণেশ দাসকে গ্রেফতার করতেই ফের উত্তপ্ত হয়ে উঠল এলাকা। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং হুঁশিয়ারি দিয়ে বলেছেন, গণেশকে না ছাড়লে
সড়ক ও রেল অবরোধ করা হবে।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। নৈহাটির গৌরীপুর এলাকায় চোলাই মদ ব্যবসায়ী হিসাবে পরিচিত দুই গোষ্ঠীর সংঘর্ষ বাঁধে। সেই সংঘর্ষে দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়। তাদের ভরতি করা হয় নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে আহতদের দেখতে যান বিজেপি কাউন্সিলার গণেশ।

বিজেপির দাবি, বিনা অভিযোগে হাসপাতাল থেকেই গ্রেফতার করা হয় গণেশকে। এর পরই তুলকালাম কাণ্ড বেঁধে যায় নৈহাটি থানায়। দলীয় কাউন্সিলারকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা বাড়তে থাকে। সেখানে জড়ো হন একটা বিশাল অংশের বিজেপি কর্মীরা। চলতে থাকে বিক্ষোভ।

কিছুক্ষণের মধ্যেই খবর পেয়ে গত শুক্রবার রাতে নৈহাটি থানায় বিজেপির বিক্ষোভে যোগ দেন অর্জুন সিং। তিনি বলেন, “গণেশ দাসকে না ছাড়লে বিক্ষোভের আগুন গোটা এলাকায় ছড়িয়ে পড়বে। সড়ক ও রেল অবরোধ করা হবে”।

এর আগে চেয়ারম্যান অসুস্থ অশোক চট্টোপাধ্যায়ের উদ্দেশে কাটমানি ফেরতের পোস্টার দিয়েছিলেন এই গণেশ দাস। যা নিয়ে বিতর্ক দানা বাঁধে। এমনকী ফেসবুকেও তিনি স্পষ্ট লিখেছিলেন, “মরে যাওয়ার আগে নৈহাটির মানুষের কাছ থেকে নেওয়া কাটমানির টাকা ফেরত দিতে হবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here