modi and shah
নরেন্দ্র মোদী, অমিত শাহ। ছবি সৌজন্যে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

কলকাতা: শুধু জনসভা নয়, এ বার মোদী-শাহ-আদিত্যনাথকে দিয়ে কলকাতার বুকে রোড শো করাতে চাইছে বঙ্গ বিজেপি। ইতিমধ্যে সে প্রস্তাব পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে। তবে এখনও সে বিষয়ে সম্মতি আসেনি কেন্দ্রীয় নেতৃত্বের তরফে।

কলকাতায় ভোট একেবারে শেষ দফায়। ১৯ মে রাজ্যে সপ্তম দফায় ভোটগ্রহণ ন’টি লোকসভা কেন্দ্রে। কলকাতা উত্তর ও দক্ষিণ কেন্দ্র ছাড়াও রয়েছে সংলগ্ন এলাকার যাদবপুর, দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর, ডায়মন্ডহারবার এবং মথুরাপুরের ভোটগ্রহণ ওই দফায়। তার আগে ১৬ বা ১৭ মে নাগাদ এই রোড শো করাতে বদ্ধপরিকর দিলীপ ঘোষেরা।

বিজেপির মেগা আকর্ষণ যে মোদী এবং শাহ সেটা ভালো করেই বুঝতে পারছে বঙ্গ বিজেপি। সেই কারণেই কেন্দ্রীয় মুখগুলিকে দিয়েই রাজ্যে প্রচারের ঝড় বইয়ে দিতে চাইছে বিজেপি। সোমবারই রাজ্যে মোট আট জায়গায় সভা করছেন আদিত্যনাথ এবং অমিত শাহ।

আরও পড়ুন আপের সঙ্গে জোট জল্পনায় অবশেষে ইতি টানল কংগ্রেস?

কলকাতায় শেষ দফায় নির্বাচন হলেও প্রথম দফার আগেই ব্রিগেডে সমাবেশ করেছেন প্রধানমন্ত্রী। শেষ দফার ভোটের আগে একটি রোড শো করলে তাতে কর্মী, সমর্থকদের মধ্যে উৎসাহ আরও বাড়বে বলে মনে করছেন রাজ্য নেতারা।

তবে মোদী, শাহ, আদিত্যনাথ তিন জনেই আসবেন, না কি যে কোনো একজন আসবেন, সে ব্যাপারে কিছুই চূড়ান্ত হয়নি। তবে এই রোড শো’র প্রস্তুতি যে জোরকদমে, তা জানিয়ে দিয়েছেন রাজ্য নেতারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here