ফাইল ছবি

ওয়েবডেস্ক : মালদায় তৃণমূল নেতা অশোক কুণ্ডু সহ কয়েকশ সংখ্যালঘু কর্মী যোগ দিলেন বিজেপিতে। শুক্রবার মালদা কলেজ অডিটোরিয়ামে এই যোগদান অনুষ্ঠানে কর্মীদের হাতে পতাকা তুলে দেন বিজেপি নেতা মুকুল রায়। তিনই বলেন, বিভিন্ন দল থেকে হাজার কর্মী বিজেপিতে যোগ দিচ্ছেন। লোকসভা নির্বাচন প্রসঙ্গে তাঁর দাবি মালদায় দু’টি আসনে বিজেপি দখল করবে।

এদিন প্রসঙ্গক্রমে তিনি কলকাতা পুরসভার সাম্প্রতিক পরিবর্তন নিয়েও মন্তব্য করেন। মুকুল রায় বলেন, ২০০৪ থেকে ২০১৬ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গড়তে যাঁরা সাহায্য করেছেন শোভন তাঁদের মধ্যে একজন। যাঁদের জন্য তৃণমূল এই জায়গায় এসেছে তাঁরা দলের কাছে ব্রাত্য হয়ে পড়ছেন।

শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেবেন কিনা তা নিয়ে কোন মন্তব্য করতে চাননি মুকুলবাবু। তিনি বলেন, শোভন পদ ছেড়েছেন কিন্তু দল ছাড়েননি। তবে মেয়র পদে ফিরহাদ হাকিমকে বসানো প্রসঙ্গে তিনি বির্তক উস্কে দিয়ে বলেন, ওই পদের জন্য অতীন ঘোষ সবচেয়ে যোগ্য ব্যক্তি।

আরও পড়ুন : ‘আদালতে গেলে বামেরা ফের হারবে’, দাবি করলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

বিজেপিতে যাচ্ছেন না কৃষ্ণেন্দু

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। শুক্রবার সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিয়েছেন, দল পরিবর্তনের কোনো ইচ্ছাই তাঁর নেই। সম্প্রতি তিনি দিল্লি যান। তারপর থেকে জল্পনা শুরু হয় বিজেপি যোগ দেবেন তিনি। কিন্তু কৃষ্ণেন্দুবাবু জানান, চিকিৎসার জন্য তিনি দিল্লি গিয়েছিলেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here