‘দিদিকে বলো’র পাল্টা কর্মসূচি নিতে চলেছে রাজ্য বিজেপি

0
BJP Film

কলকাতা: ‘দিদিকে বলো’র পাল্টা কর্মসূচি নিতে চলেছে রাজ্য বিজেপি। আগামী মাস থেকে শুরু হতে চলা ওই কর্মসূচির নাম দেওয়া হয়েছে ‘চা-চক্র।’ চায়ের আড্ডার মধ্যে দিয়ে জনসংযোগ বাড়ানোই উদ্দেশ্য বিজেপির।

যদিও এটাকে ‘দিদিকে বলো’র পাল্টা হিসেবে মানতে চান না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, তবে তিনি এটা স্বীকার করে নিয়েছেন যে আরও বেশি করে মানুষের কাছাকাছি পৌঁছোনোর জন্য এই পরিকল্পনা নেওয়া হয়েছে। তিনি বলেন, “আমরা মনে করি মানুষের কাছে আরও বেশি করে যাওয়া প্রয়োজন। তাই আগামী মাস থেকে চা-চক্র কর্মসূচি শুরু করব। এই ধরনের ব্যাপারে আগে শুধুমাত্র আমিই করেছি, এখন আমাদের অন্য নেতানেত্রীও করবেন।”

আরও পড়ুন হারানো জমি পুনরুদ্ধারে শুক্রবার থেকে সিঙ্গুরে বিশেষ কর্মসূচি সিপিএমের

তিনি যোগ করেন, “রোজ আমি প্রাতর্ভ্রমণে বেরোই। ফেরার সময়ে চায়ের দোকানে বসে একটু চা খাই আর ওখানে আসা মানুষের সঙ্গে কথা বলি। রাজ্যের যে প্রান্তেই থাকি সে কোচবিহার হোক, বা কাকদ্বীপ, বহু বছর ধরেই এটা আমি করছি। এখন আমার দল এটাকে কর্মসূচি হিসেবে গ্রহণ করেছে।”

ব্যাপারটা নিয়ে অবশ্য ব্যঙ্গ করতে ছাড়েননি তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “ওঁরা আমাদের নকল করার চেষ্টা করছেন। ওঁদের যা ইচ্ছে করুন। কিন্তু এতে কোনো লাভ হবে না। এ রাজ্যে যত দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো জননেত্রী রয়েছেন, তত দিন অন্য কোনো দল পাত্তা পাবে না।”

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন