BJP

ওয়েবডেস্ক: পশ্চিমবঙ্গে বিজেপির তিনটি রথযাত্রায় থাকছে একাধিক চমক। যার মধ্যে অন্যতম কোচবিহার, গঙ্গাসাগর এবং তারাপীঠের এই রথযাত্রাগুলিতে বলিউড তারকাদের উপস্থিতি।

ইতিমধ্যেই স্থির হয়ে গিয়েছে, রথযাত্রাকে আকর্ষণীয় করে তুলতে সাংস্কৃতিক এবং বিনোদনমূলক উপকরণ রাখা হবে ওই কর্মসূচিতে। সেখানে থাকবে দলের সাংসদ বাবুল সুপ্রিয়র কণ্ঠে রবীন্দ্র সংগীত। থাকবে বাংলা টেলিভিশনের গায়ক-গায়িকাদের কণ্ঠে গান। তবে তারই সঙ্গে যুক্ত হবে কেন্দ্রের বিজেপি সরকারের প্রচারধর্মী কিছু স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র।

বিজেপি সূত্রে খবর, ওই চলচ্চিত্রগুলি তৈরির দায়িত্ব দেওয়া হয়েছে টেলিভিশন সিরিয়ালের বেশ কয়েক জন পরিচালককে। তবে ওই চলচ্চিত্রগুলিতে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে প্রচার থাকায়, তাঁদের নাম প্রকাশ্যে না নিয়ে আসাও হতে পারে বলে জানা যাচ্ছে।

Babul Supriyo and Hema Malini

আগেই জানানো হয়েছে, ত্রিপুরা, অসম-সহ বেশ কয়েকটি রাজ্যের বিজেপি মুখ্যমন্ত্রীরা ওই রথযাত্রা উপলক্ষ্যে রাজ্য আসতে পারেন।

Akshay Kumar

তবে এ সবের ঊর্ধ্বে রয়েছে বলিউড তারকাদের উপস্থিতি। বিজেপি সূত্রে খবর, রথের দড়িতে টান দিতে রাজ্যে আসতে পারেন দলের অভিনেত্রী-সাংসদ হেমা মালিনী। একই ভাবে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘনিষ্ঠ অভিনেতা অক্ষয় কুমার। সরাসরি রাজনীতিতে নাম না লেখালেও বিজেপিশাসিত রাজ্য সরকারের কর্মসূচিতে তাঁকে একাধিক বার দেখা গিয়েছে। ক-মাস আগেও তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একটি কর্মসূচিতে অংশ নেন। তবে এ পশ্চিমবঙ্গের দলীয় কর্মসূচিতে তিনি যোগ দেবেন কি না, তা স্পষ্ট হতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিনের।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here