ভয়ংকর পরিস্থিতিতে লড়াই আরও তীব্র করতে হবে, বার্তা বুদ্ধদেব ভট্টাচার্যের

0
বুদ্ধদেব ভট্টাচার্য। প্রতীকী ছবি

কলকাতা: শুক্রবার থেকে শুরু হয়েছে সিপিএম-এর যুব সংগঠন ডিওয়াইএফআই-এর ১১তম সর্বভারতীয় সম্মেলন। যুব সংগঠনের সর্বভারতীয় সম্মেলনে শুভেচ্ছা বার্তা পাঠান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য বুদ্ধদেব ভট্টাচার্য।

বার্তাটি এখনও প্রকাশ্যে না এলেও জানা গিয়েছে, সল্টলেকে সংগঠনের সম্মেলন মঞ্চে বুদ্ধদেববাবুর পাঠানো বার্তাটি পাঠ করে শোনান ডিওয়াইএফআই-এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভয় মুখোপাধ্যায়। সংগঠনের কর্মীদের রাজ্যের সর্বত্র আন্দোলন সংগঠিত করার জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। সামগ্রিক আন্দোলনে যুব সমাজের ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়ে সমস্ত প্রতিকূলতাকে অগ্রাহ্য করে লক্ষ্যে অবিচল থাকার দাওয়াই দিয়েছেন তিনি।

ওই বার্তায় তিনি বলেছেন, সারা দেশে ভয়ংকর পরিস্থিতি। সেই পরিস্থিতির মধ্যেই বামপন্থীরা লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। এই লড়াই আন্দোলনকে আরও তীব্র করতে হবে। বর্তমানে রাজ্য ও দেশে যে জনবিরোধী ও দমনপীড়নের সরকার চলছে তা প্রতিহত করতে পারে একমাত্র বামপন্থী আন্দোলনই।

সংগঠন সূত্রে খবর, একটি অডিও বার্তা পাঠানো হয়েছিল পাম অ্যাভেনিউ থেকে। যা সর্বভারতীয় সম্মেলনের মঞ্চে শোনানোর কথা ছিল। কিন্তু কিছু যান্ত্রিক ত্রুটির কারণে তা সম্ভব হয়নি। যে কারণে সম্মেলন শুরু দিন তা পাঠ করে শোনান অভয় মুখোপাধ্যায়।

আরও পড়তে পারেন: 

ইলন মাস্ক চুক্তি স্থগিত করতেই নীরবতা ভাঙলেন পরাগ আগরওয়াল, টুইটারের মালিকানা হস্তান্তর ভেস্তে যাবে না তো?

সম্পত্তির লোভে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন, ভাই-সহ ধৃত ২ শ্রীরামপুরে

দিল্লিতে বিধ্বংসী আগুনে মৃত অন্তত ২৭, ঘটনাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

আটার দামে রেকর্ড, নিয়ন্ত্রণে বড়োসড়ো পদক্ষেপ কেন্দ্রের

দেশে নতুন করে কোভিড আক্রান্ত ২,৮৫৮ জন, দিল্লিতে নামল হাজারের নীচে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন