Connect with us

রাজ্য

দেড় ঘণ্টা পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ছাড়লেন সিবিআই আধিকারিকরা

অভিষেকের বাড়ি থেকে মুখ্যমন্ত্রী বেরিয়ে যাওয়ার মিনিট চারেকের মধ্যেই সেখানে পৌঁছান সিবিআই আধিকারিকেরা।

Published

on

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে

খবর অনলাইন ডেস্ক: মঙ্গলবার সকালে পূর্বনির্ধারিত ভাবেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছালো সিবিআইয়ের বিশেষ প্রতিনিধি দল। এ দিন সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করছেন অভিষেকের স্ত্রীকে।

এ দিন সকালে দক্ষিণ কলকাতায় অভিষেকের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সেখানে আট-ন’মিনিট কাটান। মমতা ওই বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চার মিনিটের মাথায় পৌঁছান সিবিআই আধিকারিকেরা। এ দিন সকাল ১১.৩৬ মিনিটে সিবিআই-এর বিশেষ প্রতিনিধি দল অভিষেকের বাড়িতে পৌঁছায়।

Loading videos...

সিবিআইয়ের বিশেষ প্রতিনিধি দলে রয়েছেন অ্যাডিশনাল এসপি পদমর্যাদার তদন্তকারী অফিসার উমেশ কুমার, ডিএসপি পদমর্যাদার দুই মহিলা আধিকারিক এবং আইনজীবী-সহ ন’জন।

একটি সূত্রের খবর, অভিষেক-পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের কাছে মূলত তাঁর ব্যাঙ্ককের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য জানতে চাইবে সিবিআই । ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত কপি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

প্রসঙ্গত, রবিবার কয়লাপাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রুজিরা এবং তাঁর বোনকে নোটিশ ধরায় সিবিআই। ফৌজদারি আইনের ১৬০ ধারায় তাঁদরে নোটিস পাঠানো হয়েছে। রুজিরার বোন মেনকা গম্ভীরকে সোমবার জিজ্ঞাসাবাদ করে সিবিআই। পৌনে তিন ঘণ্টা ধরে ম্য়ারাথন জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এ দিন চলছে রুজিরাকে জিজ্ঞাসাবাদ।

সিইবিআই সূত্রের খবর, অভিযুক্ত হিসেবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না রুজিরাকে, তাঁর সাক্ষ্যগ্রহণ করা হচ্ছে। আগের দিন তাঁর বোনের কাছ থেকে যে তথ্য পেয়েছে সিবিআই, সে সবই মিলিয়ে দেখা হচ্ছে। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে যে সমস্ত আর্থিক লেনদেন হয়েছে, সে সবের বৈধতা নিয়েই প্রশ্ন করা হয়।

জানা গিয়েছে, রুজিরা তদন্তে সবরকম ভাবে সহযোগিতা করছেন সিবিআই-কে। তাঁর বয়ান ভিডিও রেকর্ড করা হয়।

অভিষেকের বাড়ি থেকে বেরিয়ে গেল সিবিআই টিম। প্রায় দেড় ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে অভিষেকের বাড়ি থেকে বেরিয়ে যান তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর, রুজিরাকে জিজ্ঞাসাবাদ করার পর বেলা ১.১০টা নাগাদ সিবিআই আধিকারিকরা নিজাম প্যালেসের দিকে রওনা দেন। সেখানে গিয়ে তাঁরা বৈঠক করবেন। সেখান থেকেই স্থির হবে পরবর্তী পদক্ষেপ।

আপডেট আসছে…

রাজ্য

ভোটের আগে ভ্যাকসিন নিয়ে নরেন্দ্র মোদীকে পাল্টা চাপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

মমতার বিরুদ্ধে ভ্যাকসিন রাজনীতির অভিযোগ বিজেপির!

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিহারে ভোট বৈতরণী পার হতে ভ্যাকসিনে ভরসা করেছিল বিজেপি। এ বার সেই একই চালে বাজিমাত করার ইঙ্গিত দিয়ে রাখলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

বুধবার প্রধানমন্ত্রীর উদ্দেশে চিঠিতে মমতা লিখেছেন, “প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দেবে রাজ্য সরকার”। উল্লেখ্য, পশ্চিমবঙ্গের জনসংখ্যা কমপক্ষে ১০ কোটি। ফলে প্রত্যককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে খরচ হতে পারে আনুমানিক ৫,০০০ কোটি টাকা।

Loading videos...

বিহার ভোটে ভ্যাকসিন

গত বছরের অক্টোবরে বিহার বিধানসভা ভোটে বিজেপি প্রতিশ্রুতি দিয়েছিল, নীতীশ কুমার (Nitish Kumar) সরকার ফিরলে বিহারবাসীকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হবে। যদিও তখনও পর্যন্ত ভারতে কোনো ভ্যাকসিনই ব্যবহারের জন্য অনুমোদন পায়নি। তা সত্ত্বেও কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন বিহার ভোটে বিজেপির ইস্তেহার প্রকাশ করে বিহারবাসীকে বিনামূল্যে ভ্যাকসিনের প্রতিশ্রুতি দেন। যা নিয়ে দেশ জুড়ে সমালোচনার ঝড় বয়ে যায়।

 কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন (Nirmala Sitharaman) বলেন, “করোনাভাইরাসের টিকার (Coronavirus vaccine) গণহারে উৎপাদন শুরু হলেই বিহারের প্রত্যেককে বিনামূল্যে টিকা দেওয়া হবে। এটাই আমাদের নির্বাচনী ইস্তাহারে প্রথম প্রতিশ্রুতি”।

বিহারে প্রথম দফায় ভোটগ্রহণ হয় ২৮ অক্টোবর। নির্বাচনী প্রচারের চূড়ান্ত লগ্নে বিজেপির বিনামূল্যের ভ্যাকসিন নিয়ে যে কারণে তুমুল তরজা বেঁধে যায়। বিহার ছেড়ে সেই বিতর্কে পৌঁছে যায় দেশের অন্য়ান্য রাজ্যেও।

মমতা বলছেন কিনে নেবেন!

তবে এখন পরিস্থিতি বদলে গিয়েছে। একাধিক ভ্যাকসিন জরুরি অনুমোদন পেয়েছে। স্বাস্থ্যকর্মী, প্রথমসারির কর্মীদের জন্য টিকাকরণ শুরু হয়েছে গত ১৬ জানুয়ারি। বুধবারই কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভাড়েকর ঘোষণা করেছেন, আগামী ১ মার্চ থেকে সরকারি এবং বেসরকারি হাসপাতালে প্রবীণ নাগরিকদের টিকাকরণ শুরু হবে। কিন্তু মমতা দাবি তুলেছেন সরকারি এবং আধা-সরকারি কর্মচারীদের টিকাকরণের। কারণ, সামনে ভোট।

ভোটের সময় সাধারণ মানুষকে বুথে যেতে হবে বলে উল্লেখ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) উদ্দেশে লেখা চিঠিতে মমতা এ দিন বলেছেন, পশ্চিমবঙ্গ সরকার পর্যাপ্ত সংখ্যক ভ্যাকসিন কিনে নিতে সক্ষম। প্রধানমন্ত্রী যেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিষয়টি নিয়ে দৃষ্টি আকর্ষণ করেন। স্বীকৃত সংস্থার কাছ থেকে ভ্যাকসিন কিনে প্রত্যেককে তা বিনামূল্যে দিতে বদ্ধপরিকর রাজ্য সরকার।

ভ্যাকসিন রাজনীতির অভিযোগ বিজেপির

এখন অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভ্যাকসিন নিয়ে রাজনীতি করার অভিযোগ তুলছে বিজেপি। তাদের দাবি, কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই তিন কোটি ভ্যাকসিন বরাদ্দ করেছে। স্বাস্থ্যকর্মী এবং প্রথমসারির কর্মীদের তা দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে ফের বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার প্রতিশ্রুতি বিধানসভা ভোটের কথা ভেবেই।

[প্রধানমন্ত্রীকে লেখা মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি]

ভোটারদের কেন্দ্রের উদ্যোগকে লঘু করে দেখানোর জন্যই মমতার এমন প্রতিশ্রুতি বলে দাবি করছে বিজেপি। বিহার ভোটে অবশ্য নির্বাচন কমিশন রায় দিয়েছিল, বিজেপির বিনামূল্যে ভ্যাকসিন প্রতিশ্রুতি নির্বাচনের ‘আদর্শ আচরণ বিধি’ লঙ্ঘন করেনি।

এই সম্পর্কিত আরও খবর পড়তে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে-

প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে নিজেই কিনে নেবে রাজ্য, প্রধানমন্ত্রীকে চিঠি মমতা বন্দ্যোপাধ্যায়ের

১ মার্চ থেকে প্রবীণদের জন্য শুরু হচ্ছে বিনামূল্যে করোনা টিকাকরণ

বিজেপির ইস্তাহারে বিনামূল্যে ভ্যাকসিনের প্রতিশ্রুতিতে আইনি ত্রুটি নেই, বলছেন তিন প্রাক্তন মুখ্য নির্বাচন কমিশনার

Continue Reading

রাজ্য

নতুন সংক্রমণ দুশো পার করলেও রাজ্যে সংক্রমণের হার ফের ১ শতাংশের নীচে

স্বস্তি-অস্বস্তি মিলিয়ে আজকের কোভিড পরিসংখ্যান।

Published

on

সংক্রমণের হার ১ শতাংশের নীচে নামায় বাড়ল স্বস্তি। ছবি: রাজ্য স্বাস্থ্য দফতর (টুইটার)।

খবরঅনলাইন ডেস্ক: ১১ ফেব্রুয়ারির পর রাজ্যে নতুন সংক্রমণ ফের একবার দু’শোর ওপরে উঠল। তবে সংক্রমণ বাড়ার অন্যতম কারণ হল টেস্টের সংখ্যায় বেশ বড়ো রকমের বৃদ্ধি আসা। এর ফলে মঙ্গলবারের থেকে সামান্য কমল সংক্রমণের হার।

রাজ্যের করোনা পরিস্থিতির কোনো অবনতি না হলেও সতর্কতায় ঢিলে দিলে যে কোনো ভাবেই চলবে না, সেটা নিশ্চিত ভাবেই বোঝা যাচ্ছে।

Loading videos...

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ২০২ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭৪ হাজার ৩০১ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২২১ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬০ হাজার ৬৬৮ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ জনের। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ১০ হাজার ২৫৬ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩ হাজার ৩৭৭ জন। গত ২৪ ঘণ্টায় ২২ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.৬৩ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার কমল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ২০ হাজার ২১২টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ০.৯৯ শতাংশ। মঙ্গলবার সংক্রমণের হারটি ১ শতাংশের ওপর উঠে গিয়েছিল। বুধবারের পরিসংখ্যানে যে সামান্য স্বস্তি পাওয়া যাচ্ছে তা বলাই বাহুল্য।

তবে রাজ্যের সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৮৪ লক্ষ ৮৩ হাজার ২১টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৬.৭৭ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

করোনার সংক্রমণ মোটের ওপর কমে আসায় রাজ্যে কোভিড চিকিৎসার জন্য নির্ধারিত শয্যার সংখ্যা আরও কিছুটা কমানো হয়েছে। সরকারি এবং বেসরকারি মিলিয়ে রাজ্যে বর্তমানে ৬০ হাসপাতালের ৬,৭৩৬টি শয্যা কোভিডের চিকিৎসার জন্য নির্ধারিত রয়েছে। এর মধ্যে ভরতি আছে মাত্র ৩.১৫ শতাংশ বেড।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

মঙ্গলবারের তুলনায় কলকাতায় নতুন কোভিডরোগীর সংখ্যা বেড়েছে। তবে এর মধ্যে টেস্টের সংখ্যা বাড়ানোটাও একটা কারণ বলে মনে করা হচ্ছে।

গত ২৪ ঘণ্টায় কলকাতায় ৭৫ এবং উত্তর ২৪ পরগণায় ৪৩ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৫৫ এবং ৪৭ জন। দুই জেলাতেই একজন করে কোভিডরোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ১৩০, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২২ হাজার ৯৪৯। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,১২৭ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯৩৮। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,০৯৭ এবং ২,৫০৪ জনের।

তিন জেলা ছিল সংক্রমণ-শূন্য

একটু স্বস্তি এসেছে। বুধবার রাজ্যের তিন জেলা ছিল নতুন সংক্রমণহীন। সোমবার এবং মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ২। এই তিন জেলা হল আলিপুরদুয়ার, কোচবিহার এবং ঝাড়গ্রাম।

গত ২৪ ঘণ্টায় রাজ্যের ১৬ জেলায় সংক্রমিতের সংখ্যা এক অঙ্কে ছিল। এই জেলাগুলি হল দক্ষিণ দিনাজপুর (১), মালদা (১), পূর্ব বর্ধমান (১), দার্জিলিং (২), মুর্শিদাবাদ (২), বীরভূম (২), পশ্চিম মেদিনীপুর (২), পূর্ব মেদিনীপুর (২), কালিম্পং (৩), উত্তর দিনাজপুর (৩), পশ্চিম বর্ধমান (৪), জলপাইগুড়ি (৫), বাঁকুড়া (৫), নদিয়া (৬), পুরুলিয়া (৬) এবং হুগলি (৮)।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় দুই জেলায় সংক্রমণ ছিল দুই অঙ্কে। এই জেলাগুলি হল হাওড়া (২০) এবং দক্ষিণ ২৪ পরগণা (১১)।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে নিজেই কিনে নেবে রাজ্য, প্রধানমন্ত্রীকে চিঠি মমতা বন্দ্যোপাধ্যায়ের

Continue Reading

রাজ্য

প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে নিজেই কিনে নেবে রাজ্য, প্রধানমন্ত্রীকে চিঠি মমতা বন্দ্যোপাধ্যায়ের

জনস্বাস্থ্য সম্পর্কিত এক গুরুত্বপূর্ণ বিষয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Published

on

মমতা বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্র মোদী। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে বিশেষ উদ্যোগ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বীকৃত সংস্থার কাছ থেকে ভ্যাকসিন কিনতে আগ্রহ প্রকাশ করে তিনি বুধবার চিঠি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

চিঠির শুরুতে মমতা লিখেছেন, “আমি একটি গুরুত্বপূর্ণ জনস্বাস্থ্য ইস্যুতে আপনার দৃষ্টি আকর্ষণ করছি”।

Loading videos...

তিনি লিখেছেন, স্বাস্থ্যকর্মী, পুলিশ, পুরকর্মী, রাজস্বকর্মী-সহ অন্যান্য প্রথম সারির কর্মীদের জন্য দ্রুত টিকাকরণ সম্পন্ন করেছে রাজ্য সরকার। সামনে রাজ্যের বিধানসভা ভোট। আমরা চাই জরুরি ভিত্তিতে সমস্ত সরকারি, আধা-সরকারি কর্মচারীদের টিকা দিতে।

একই সঙ্গে তিনি লিখেছেন, দু:খের বিষয় এটাই যে মানুষকে ভোট দিতে বুথে যেতে হবে। কিন্তু তাঁদের জন্য কোনো টিকার ব্যবস্থা নেই। আমরা মনে করি, তাঁদেরও দ্রুত টিকা দেওয়ার দরকার। নির্বাচনের সময় জনস্বাস্থ্য নিয়ে এই উদ্বেগ দূরীভূত হওয়া উচিত।

মুখ্যমন্ত্রী এই চিঠিতে স্পষ্টতই লিখেছেন, “এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গ সরকার সিদ্ধান্ত নিয়েছে বৃহত্তর অংশের মানুষের জন্য পর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন নিজের সংগ্রহ করে নেওয়া হবে। এ ব্যাপারটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমি তুলে ধরুন। স্বীকৃত সংস্থার কাছ থেকে প্রয়োজনীয় সংখ্যক ভ্যাকসিন কিনে নিতে সক্ষম রাজ্য সরকার। কারণ, পশ্চিমবঙ্গ সরকার প্রত্যেককে বিনামূল্যে ভ্যাকসিন দিতে চায়”।

আরও পড়তে পারেন: ১ মার্চ থেকে প্রবীণদের জন্য শুরু হচ্ছে বিনামূল্যে করোনা টিকাকরণ

Continue Reading
Advertisement
Advertisement
দেশ3 mins ago

বাড়ছে উদ্বেগ! করোনায় নতুন করে আক্রান্ত ১৬ হাজারের বেশি

দেশ30 mins ago

মহারাষ্ট্রে অব্যাহত করোনার দাপট, ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৯ হাজার!

দেশ53 mins ago

আপনার বয়স কি ৪৫ বছরের বেশি? সোমবার থেকে কী ভাবে করোনা ভ্যাকসিন পাবেন

শিল্প-বাণিজ্য1 hour ago

বৃহস্পতিবার স্থির পেট্রোল, ডিজেলের দাম

শিল্প-বাণিজ্য2 hours ago

মাঝরাতে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম, চলতি মাসে এই নিয়ে তিন বার

ফুটবল11 hours ago

বিপিন সিংয়ের হ্যাটট্রিক, ওড়িশাকে আধ ডজন গোল মুম্বইয়ের

ক্রিকেট12 hours ago

স্টেডিয়ামে অদ্ভুত কিছু বিপত্তির পর অমদাবাদ টেস্টের প্রথম দিন চালকের আসনে ভারত

LPG
প্রযুক্তি13 hours ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

LPG
প্রযুক্তি13 hours ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

প্রযুক্তি2 days ago

এ ভাবেই তৈরি করুন সদ্যোজাত শিশুর আধার কার্ড, জানুন কী কী লাগবে

বিনোদন3 days ago

পর্ন ‘লাইভ স্ট্রিমিং’ থেকে আয় কোটি টাকা, অ্যাপের মাধ্যমে চিত্রনাট্য-সহ পরিবেশিত হচ্ছে অশ্লীলতা

দেশ2 days ago

প্রতিষ্ঠান-বিরোধিতার হাওয়া নেই, কেরলে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে এখনও জনপ্রিয় পিনারাই বিজয়ন

রাজ্য2 days ago

দেড় ঘণ্টা পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ছাড়লেন সিবিআই আধিকারিকরা

ফুটবল3 days ago

দশ জনে খেলা হায়দরাবাদের বিরুদ্ধে পিছিয়ে থেকেও শেষ মুহূর্তের গোলে মান বাঁচাল এটিকে মোহনবাগান

ফুটবল2 days ago

কোনো রকমে হার বাঁচানো এটিকে মোহনবাগানের খেলায় বেজায় ক্ষুব্ধ আন্তোনিও লোপেজ আবাস

শিল্প-বাণিজ্য3 days ago

পশ্চিমবঙ্গ-সহ ৪ রাজ্যে পেট্রোল, ডিজেলের দামে ছাড়! জানুন কোথায় কমল কত

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 month ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে