রাজীবের হদিশ পেতে সিবিআইয়ের জোড়া পদক্ষেপ

0

ওয়েবডেস্ক: কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের খোঁজে আলিপুরে আইপিএস কোয়ার্টারে পৌঁছাল সিবিআই। বৃহস্পতিবার চার সদস্যের সিবিআই আধিকারিক দল আইপিএস কোয়ার্টের তল্লাশি চালায়।

একই সঙ্গে রাজীবের সক্রিয় মোবাইল নম্বর চেয়ে পাঠাল সিবিআই। এ দিন রাজ্য পুলিশের ডিজি-র কাছে রাজীবের যোগাযোগ নম্বর সংক্রান্ত তথ্য চেয়ে পাঠানো হয় বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, এ দিন ডিজির কাছে পাঠানো চিঠিতে সিবিআই লিখেছে, রাজীব কুমারের সঙ্গে যোগাযোগ সম্ভব হবে, এমন নম্বর যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে সরবরাহ করা হয়।

একই সঙ্গে জানা গিয়েছে, সারদা আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত রাজীবের খোঁজে একটি বিশেষ তল্লাশি দল গঠন করেছে সিবিআই। গত সপ্তাহে তাঁকে দফতরে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠায় সিবিআই। কিন্তু দু’বার নোটিশ পাঠানোর পরেও সিবিআই দফতরে যাননি রাজীব। তাঁর খোঁজে নির্দিষ্ট পরিকল্পনা মাফিক তল্লাশি চালাতে ওই বিশেষ দল গঠন করেছে সিবিআই।

এর আগেও রাজীবের হদিশ পেতে রাজ্যের স্বরাষ্ট্র সচিব, মুখ্যসচিব এবং ডিজির উদ্দেশে চিঠি দিয়েছিল সিবিআই। গত সোমবার ডিজি তদন্তকারী সংস্থাকে পাল্টা চিঠিতে জানিয়ে দেন, ছুটিতে রয়েছেন রাজীব। ছুটির দিনগুলিতে তিনি নিজের ৩৪, পার্ক স্ট্রিটের বাড়িতেই থাকবেন বলে জানিয়েছিলেন।

তবে ওই ঠিকানায় যোগাযোগ করে রাজীবের হদিশ পায়নি সিবিআই। এমনকী সিবিআইয়ের কাছে থাকা তাঁর মোবাইল নম্বরে ফোন করেও যোগাযোগ সম্ভব হয়নি। এ বার রাজীবের বর্তমানে সক্রিয় মোবাইল নম্বর চেয়ে পাঠাল সিবিআই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here