হেস্তনেস্ত চায় সিবিআই, রাজীব কুমারের খোঁজে রাতভর তল্লাশি

0

কলকাতা: রাজীব কুমারের ব্যাপারে এ বার হেস্তনেস্ত চায় সিবিআই। তাঁর খোঁজে বুধবার রাতভর শহর জুড়ে তল্লাশি চালিয়েছেন সিবিআইয়ের আধিকারিকরা। বৃহস্পতিবার সকাল থেকেও তল্লাশি চালানো হচ্ছে। রাজীব কুমার লুকিয়ে থাকতে পারেন, এমন সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়েছে।

রাজীব কুমারের খোঁজ পেতে বুধবারই বিশেষ দল গঠন করে সিবিআই। মূলত দিল্লি ও উত্তরপ্রদেশ ব্যুরো থেকে ১৪ জন আধিকারিক বুধবার এই বিশেষ টিমে নিয়োগ হন। এই দলে রয়েছেন দু’জন এসপি পদমর্যাদার কর্তাও। তাঁরা প্রত্যেকেই এই কাজে অত্যন্ত দক্ষ। দফায় দফায় শীর্ষ কর্তাদের পরামর্শ দিয়ে খোঁজ চালাচ্ছে সিবিআইয়ের এই বিশেষ দল। পরামর্শ দিচ্ছেন সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব। সূত্রের খবর, আপাতত শুধুমাত্র সম্ভাব্য জায়গাগুলি খোঁজাখুঁজি হলেও পরে পুরোদমে তল্লাশির কাজ শুরু হয়ে যাবে।

আরও পড়ুন শিক্ষায় অবদানের জন্য যুক্তরাষ্ট্রে বিশেষ পুরস্কার পেলেন ‘সুপার থার্টি’-এর প্রতিষ্ঠাতা আনন্দ কুমার

এর ফলে রাজীব কুমার বনাম সিবিআই চিত্রনাট্য এখন টানটান জায়গায় রয়েছে। রাজীব কুমার কোথায় থাকতে পারেন, তা জানিয়ে সিবিআই-এর চিঠির উত্তর দেন রাজ্যে ডিজিপি বীরেন্দ্র। চিঠিতে তিনি উল্লেখ করেছেন, “ছুটির আবেদনপত্রে রাজীব কুমার জানিয়েছেন, এই ক’টা দিন তিনি ৩৪ নম্বর পার্ক স্ট্রিটে নিজের বাসভবনে থাকবেন।” এই সূত্র ধরে সিবিআই খোঁজাখুঁজি চালালেও এখনও রাজীবের সন্ধান কোথাও পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here