রাজীব কুমারের আগাম জামিনের আর্জির পালটা দিল সিবিআইও

kolkata police commissioner rajeev kumar

ওয়েবডেস্ক: কেউ কাউকে এক চুলও জমি ছাড়তে রাজি নয়। তাই যখন বারাসাত আদালতে রাজীব কুমার আগাম জামিনের আর্জি জানাচ্ছেন তখন পালটা পদক্ষেপ করল সিবিআইও। সোমবারই সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সিবিআইয়ের আশঙ্কা, হাইকোর্ট তাঁর গ্রেফতারির ওপর থেকে রক্ষাকবচ তুলে নেওয়ায় সুপ্রিম কোর্টে আবেদন করতে পারেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। সে ক্ষেত্রে এক তরফা শুনানি আটকাতেই সুপ্রিম কোর্টে এই ক্যাভিয়েট দাখিল করল সিবিআই।

আরও পড়ুন জম্মু-কাশ্মীর নিয়ে কেন্দ্রকে কড়া নির্দেশ শীর্ষ আদালতের

উল্লেখ্য, ইতিমধ্যেই বারাসাত আদালতে আগাম জামিনের আর্জি জানিয়ে রেখেছেন রাজীব কুমার। সিবিআইকে এই বিষয়ে জানিয়েছেন তিনি। মঙ্গলবার সেই আবেদনের শুনানি হবে। এই ব্যাপারেও হাল ছাড়তে রাজি নয় সিবিআই। এই ব্যাপারে রাজীবের বিরুদ্ধে জামিনঅযোগ্য গ্রেফতারি পরোয়ানার আবেদন নিয়ে মঙ্গলবারই পাল্টা আদালতের দ্বারস্থ হতে চলেছে সিবিআইও, এমনই খবর পাওয়া গিয়েছে বিভিন্ন সূত্রে।

শুক্রবার রাজীব কুমারের ওপর থেকে গ্রেফতারির রক্ষাকবচ তুলে দেয় হাইকোর্ট। তার পর থেকেই কার্যত আত্মগোপন করেছেন রাজীব কুমার। এমনকি বন্ধ রয়েছে তাঁর মোবাইল, তাঁর দেহরক্ষীর মোবাইলও। রাজীবের বর্তমান অবস্থানের ব্যাপারে বিশদে জানার জন্য রবিবারই নবান্নে যায় সিবিআইয়ের এক প্রতিনিধিদল। সূত্র মারফত জানা যাচ্ছে, সোমবারও নবান্নে চিঠি পাঠাতে পারে সিবিআই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.