কলকাতার পুলিশ কমিশনারের জন্য সিবিআইয়ের নতুন প্রশ্নমালা!

এর আগে তিন ধরে রাজীবকে জেরা করেছে সিবিআই। শুরুতে সারদা কেলেঙ্কারি নিয়ে জিজ্ঞাসাবাদ চললেও পরে তা গড়িয়েছে রোজভ্যালি তদন্তেও।

0
Rajeev Kumar Vs CBI
শিলংয়ে সিবিআই দফতরে রাজীব কুমার। ফাইল ছবি

ওয়েবডেস্ক: কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিবিআইয়ের জেরা চতুর্থ দিনে পড়ল। সূত্রের খবর, তাঁর জন্য নতুন প্রশ্নমালা তৈরি হয়েছে।

সিবিআই সূত্রের খবর, তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষের বক্তব্যের সঙ্গে সিপির বয়ানে অসঙ্গতি ধরা পড়ে। যে কারণে তাঁকে ফের প্রশ্নের মুখোমুখি হতে হয়।

এর আগে তিন ধরে রাজীবকে জেরা করেছে সিবিআই। শুরুতে সারদা কেলেঙ্কারি নিয়ে জিজ্ঞাসাবাদ চললেও পরে তা গড়িয়েছে রোজভ্যালি তদন্তেও।

কুনালের সঙ্গে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে রাজীবকে। কিন্তু বেআইনি অর্থলগ্নি সংস্থার তদন্তকাণ্ডে দুই অভিযুক্তের বক্তব্যে অসঙ্গতি ধরা পড়ে।

নতুন করে শোনা যাচ্ছে, টাওয়ার গোষ্ঠীর দুর্নীতির তথ্যপ্রমাণ লোপাটেও জেরা করা হতে পারে রাজীবকে। অর্থাৎ, সিবিআইয়ের তদন্ত বহুমুখি হয়ে উঠছে।

রাজীবকে সিবিআই হেফাজতে নিয়ে জেরা করার দাবিও উঠছে একটি মহল থেকে। যদিও এ ব্যাপারে সিবিআই এখনও কোনো মত প্রকাশ করেনি।

পরিস্থিতি যে দিকে এগোচ্ছে, সুপ্রিম কোর্টের নির্দেশ বজায় রেখেই অর্থলগ্নি সংস্থার দুর্নীতির তথ্যপ্রমাণ লোপাটে রাজীবের বিরুদ্ধে প্রমাণ সংগ্রহে মরিয়া সিবিআই।

[ আরও পড়ুন: রাজীব কুমারকে সিবিআইয়ের চতুর্থ দিনের জেরায় ‘হনুমান টুপি’ পরা তৃতীয় ব্যক্তিকে নিয়ে রহস্য ঘনাচ্ছে! ]

অন্য দিকে আর এক অভিযুক্ত কুনালকে কলকাতায় ফেরার ছাড়পত্র দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অন্য দিকে ৩ ফেব্রুয়ারি থেকে রাজীব-কাণ্ড এখনও সমানে অব্যাহত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.