প্রকাশ্যে এল নিমতায় তৃণমূলনেতা খুনের চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

0

ওয়েবডেস্ক: গত মঙ্গলবার সন্ধ্যায় উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রেসিডেন্ট নির্মল কুণ্ডুকে খুনের সিসিটিভি প্রকাশ্যে আসায় নতুন করে চাঞ্চল্য ছড়াল। ওই সিসিটিভি ফুটেছে স্পষ্টতই দেখা যাচ্ছে, মাত্র কয়েক হাত দূরত্ব থেকে দুষ্কৃতীরা খুন করে নির্মলবাবুকে।

ইতি মধ্যেই নিমতা টাউন তৃণমূলের সভাপতি বিধান বিশ্বাস অভিযোগ করেছেন, “বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। লোকসভা ভোটে উত্তর দমদমে বিজেপি জিততে পারেনি। সেই রাগেই এই ঘটনা ঘটিয়েছে ওরা”। জানা গিয়েছে, আগামী বৃহস্পতিবার নিমতা যাচ্ছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সেখানে গিয়ে নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন। তার আগেই প্রকাশ্যে এল এই সিসিটিভি ফুটেজ।

ওই ফুটেজে দেখা যাচ্ছে, বাইকে করে ঘটনাস্থলে আসে দুই যুবক। সেখানে বাইকে বসেই নির্মলবাবুকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। গুলি ছুড়েই তারা ঘটনাস্থল থেকে তৎক্ষণাৎ চলে যায়।

যদিও এই খুনের নেপথ্যে বিজেপির হাত থাকার অভিযোগ তৃণমূলের তরফে তোলা হলেও বিজেপি তা অস্বীকার করেছে। উত্তর শহরতলির বিজেপি সভাপতি মানস ভট্টাচার্য জানিয়েছেন, “বিজেপির কেউ এই ঘটনায় যুক্ত নয়। এটা তৃণমূলের অভ্যন্তরীণ কোন্দলের ফল। আমাদের শক্তি ক্রমশ বৃদ্ধি হচ্ছে দেখেই ওরা এই অভিযোগ করছে”। একই কথা বলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তাঁর দাবি, “তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই খুন হয়েছেন নিমতার তৃণমূল নেতা”।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন